1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সদর দক্ষিণ থেকে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক পাঁচারকারি আটক - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

সদর দক্ষিণ থেকে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক পাঁচারকারি আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

কুমিল্লা প্রতিনিধি।। কুমিল্লার সদর দক্ষিণ থেকে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক পাঁচারকারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২।মঙ্গলবার (২০ এপ্রিল) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোস্তফাপুর এলাকার মেসার্স আব্দুল আলী ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত কার্ভাড ভ্যানটিও জব্দ করা হয়।আটককৃতরা হলেন, বাগেরহাটের মোঃ রুহুল আমিন (৫০) ও মোঃ শাওন (১৯), মাগুরার মোঃ কামরুল (৪২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এছাড়াও দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করায় বিভিন্ন পন্যবাহী পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের কার্যক্রম অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ১:৫৪)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
141
3266751
Total Visitors