1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ইফতার দিতে এসে গৃহবধূকে ধর্ষণ - চ্যানেল দুর্জয়

ইফতার দিতে এসে গৃহবধূকে ধর্ষণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

মিতু রহমান ।। বরগুনায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৩ মে) ধর্ষণের শিকার ওই গৃহবধূ বেতাগী থানায় মামলাটি দায়ের করেন।

বেতাগী উপজেলার শরিষামুড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। মামলা সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামী ইমরান মৃর্ধা ঢাকায় চাকরি করে। শ্বশুর-শাশুড়ি নিয়ে স্বামীর সঙ্গে তিনি বাড়িতে থাকেন।

ঘটনার দিন সন্ধ্যা ৬টায়  গৃহবধূর শাশুড়ির ছোট ভাই ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় তাকে দেখার জন্য তাদের বাড়িতে যায়। ওই সুযোগে খলিল হাওলাদারের ছেলে নাঈম ঘরের সামনের দরজায় এসে ডাক দিলে গৃহবধূ দরজা খুলে। ইফতারের আগমুহূর্তে তখন নাঈম পলিথিনে কিছু ইফতার দেয়। মিষ্টিগুলো নিয়ে ঘরের খাবার রুমে গিয়ে রেখে পুনরায় সামনের দরজা আটকাতে আসে নাঈম ঘরে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ বেতাগী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু বলেন, থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:২৫)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
221
3177122
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme