1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
টুইটারে যুক্ত হচ্ছে ভার্চুয়াল টিপ জার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

টুইটারে যুক্ত হচ্ছে ভার্চুয়াল টিপ জার

  • প্রকাশিত : শনিবার, ১৫ মে, ২০২১

দূর্জয় ডেস্ক ।। টুইটারকে আরও জনপ্রিয় করতে নিরন্তর চেষ্টা চালাচ্ছে কর্তৃপক্ষ। ব্যবহারকারীদের জন্য টুইটার নতুন নতুন সুযোগ-সুবিধা নিয়ে আসছে। এবার কিছুদিনের মধ্যেই টুইটারে যুক্ত হতে চলেছে ভার্চুয়াল টিপ জার (Tip Jar) সিস্টেম। টুইটার ব্যবহারকারীদের একাংশ যা নিজের প্রোফাইলের সঙ্গে যুক্ত করতে পারবেন।এই টিপ জার ব্যবহার করলে টুইটারে বাড়বে একে অপরকে অর্থনৈতিকভাবে আয়ের সুযোগ। অর্থাৎ, কোনো ব্যক্তি যদি অপর কোনো ব্যক্তিকে টুইটারে কেবলমাত্র লাইক, শেয়ার অথবা রিট্যুইট ছাড়াও অন্য কোনোভাবে সমর্থন করতে চান, তার জন্য এই টিপ জার ব্যবহার করতে হবে।
মূলত যে কোনো রকম সামাজিক অথবা অন্যান্য উদ্যোগকে অর্থনৈতিকভাবে সমর্থন করার জন্যেই এই টিপ জার তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে, এই টিপ জারের ব্যবহার কেবলমাত্র নির্দিষ্ট ব্যক্তিবর্গের বা গোষ্ঠীর মধ্যে সীমাবদ্ধ। এর এক গোষ্ঠীর মধ্যে থাকবেন সাংবাদিক, বিভিন্ন ক্রিয়েটর, নন-প্রফিট সংস্থা ও বিশেষজ্ঞরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৬:৪৪)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
127
3256677
Total Visitors