1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিলেটে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ - চ্যানেল দুর্জয়

সিলেটে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

সিলেট প্রতিনিধি।। সিলেটের ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়ায় অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার (২৭ মে) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা ওই রাতেই গৃহবধূকে উদ্ধার সিলেট ওসমানী মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

জানা যায়, বুধবার রাতে ঘিলাছড়ার ফেঞ্চুগঞ্জের পূর্বেরগাও গ্রামে ভিকটিম গৃহবধূ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে যান। গভীর রাতে গৃহবধূর শয়নকক্ষের দরজা ভেঙে প্রতিবেশী এক কিশোর ও দুই যুবক প্রবেশ করে। তাদের মধ্যে দুজন গৃহবধূর হাত-পা চেপে ধরলে অন্যজন ধর্ষণ করে। এসময় গৃহবধূর চিৎকারে শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে যুবকরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায় ও গৃহবধূর বক্তব্য শুনে অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালায়।ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাফায়াত হোসেন জানান, ভিকটিমকে উদ্ধার করে প্রাথমিকভাবে আল্ট্রাসনোগ্রাম করা হয়েছে। তিনি সিলেট ওসমানী হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:১৬)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
135
3174923
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme