1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাকিবদের ব্যর্থতায় মোহামেডানের টানা দুই হার - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

সাকিবদের ব্যর্থতায় মোহামেডানের টানা দুই হার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে আগের ম্যাচে আশরাফুল-নাসিরদের কাছে হেরেছিল মোহামেডান। মঙ্গলবারও ভাগ্য বদলালো না ঐতিহ্যবাহী ক্লাবটির। প্রাইম দোলেশ্বরের কাছে ২২ রানে হেরে গেছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দল।

বিকেএসপির চার নম্বর মাঠে বৃষ্টিবিঘ্নিত ম্যাচটি গড়িয়েছিল ৬ ওভারে। আগে ব্যাট করা প্রাইম দোলেশ্বর ৭৯ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় মোহামেডানকে। সেই লক্ষ্যে খেলতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২২ রানে হার মানে ঐতিহ্যবাহীরা। হেরে যাওয়া ম্যাচটিতে ব্যাটে-বলে আবারও প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান।

লিগের শুরু থেকেই সাকিবকে এমন নিষ্প্রভ দেখা গেছে। ব্যাটিংয়ে কিছু করতে না পারলেও বিগত ম্যাচগুলোতে অন্তত বোলিংয়ে অবদান রাখছিলেন। প্রাইম দোলেশ্বরের বিপক্ষে প্রত্যাশা পূরণ করতে পারলেন না সেভাবে। বল হাতে যদিও ১ উইকেট পেয়েছেন, কিন্তু ২ ওভারে খরচ করেছেন ২৭টি রান! আর ব্যাটিংয়ে নেমে ১৪ বলে করেছেন ২২ রান।

টস হেরে আগে ব্যাটিং করা প্রাইম দোলেশ্বর ওপেনিং জুটিতেই দারুণ সংগ্রহ দাঁড় করায়। ইমরানুজ্জামানের ১৪ বলের ঝড়ো ৪১ রানে নির্ধারিত ৬ ওভারে ৪ উইকেটে তারা ৭৮ রান সংগ্রহ করে। ১৪ বলে ২ চার ও ৫ ছক্কায় ইমরান নিজের ইনিংসটি সাজিয়েছেন। শামিম হোসেন ১৬ বলে ২৯ রান করে অপরাজিত ছিলেন।

মোহামেডানের আবু জায়েদ রাহী ১ ওভারে ৪ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন। বোলিংয়ে ব্যয়বহুল সাকিব ২ ওভারে ২৭ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন।

৭৯ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে মোহামেডানের দুই ওপেনার শূন্য রানে আউট হন। তৃতীয় উইকেটে সাকিব ও নাদিফ মিলে ৩০ রানের জুটি গড়লেও সেটি পর্যাপ্ত ছিল না। ১৪ বলে ২ চার ও ১ ছক্কায় সাকিব ২২ রানের ইনিংস খেলেছেন। অন্যদিকে নাদিফ আউট হয়েছেন ১৬ রান করে। মোহামেডানের টপ অর্ডারের এমন ব্যর্থতার দিনে মিডল অর্ডার জয়ের কাছে পৌঁছাতে পারেনি। শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৬ রান করতে পরে ঐতিহ্যবাহী মোহামেডান।

২২ রানে তিন উইকেট নিয়ে মোহামেডানের ব্যাটিং লাইনআপ গুঁড়িয়ে দেন শফিউল ইসলাম। রেজাউর রহমান নেন একটি উইকেট।

মোহামেডানকে হারিয়ে শীর্ষে থাকা প্রাইম দোলেশ্বর নিজেদের অবস্থান আরও শক্ত করেছে। ৫ ম্যাচে ৯ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। অন্যদিকে টানা দুই হারে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে মোহামেডান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৪:১৮)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
180
3267760
Total Visitors