1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এবার কাদের মির্জার চোখ তুলে নেয়ার হুমকি - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

এবার কাদের মির্জার চোখ তুলে নেয়ার হুমকি

  • প্রকাশিত : সোমবার, ১৪ জুন, ২০২১

নোয়াখালী প্রতিনিধি।।নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার চোখ তুলে নেওয়ার হুমকি দিয়েছেন ভাগিনা ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু।

তিনি বলেছেন, ৪৮ ঘণ্টার অবরোধের সময় শেষ হয়েছে। কাদের মির্জা ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে আমরা অবরোধ ডেকেছিলাম। কিন্তু প্রশাসন কাদের মির্জাসহ তার কোনো সন্ত্রাসীকে গ্রেফতার করেনি। তাই এই অবরোধ সর্বাত্মকভাবে রাত ১২টা পর্যন্ত চালিয়ে যাবেন। যদি আজ রাত ১২টার মধ্যে এটার সুরাহা না হয়, তাহলে এখানে আরও কঠিন থেকে কঠিন কর্মসূচি এখানে দেওয়া হবে। এছাড়া মির্জা কাদেরের চোখ তুলে নেয়া হবে।

সোমবার নিজের ফেসবুক অ্যাকউন্ট থেকে লাইভে এসে মাহবুবুর রশীদ মঞ্জু এসব কথা বলেন।

মঞ্জু বলেন, এখানে আরও তীব্র অবরোধ কর্মসূচি চলবে। আন্দোলনের মুখে এই অপশক্তি ভেসে যাবে।  এরপরে কর্মসূচি কি হবে, তা সময় মতো জানানো হবে।

তিনি প্রশাসনকে হুমকি দিয়ে বলেন আজকে রাতের মধ্যে প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বুঝবেন আন্দোলন কত প্রকার ও কি কি। একদিন কোম্পানীগঞ্জের মানুষের আদালতে তোমার বিচার হবে হবেই।

কাদের মির্জার ছোট ভাই শাহদাতকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার ছোট ভাই শাহদাত সালিশ বাণিজ্য করে ওই এলাকার হাজার হাজার মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। আপনি অন্যকে ভূমি দস্যু বলেন। আপনার ভাইয়ের ১০০ একর ভূমি কোথা থেকে এলো। তার তো কিছুই ছিল না।

উল্লেখ্য, গত শনিবার দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু নিজের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ডাক দেন। কাদের মির্জার নেতৃত্বে আওয়ামী লীগ নেতা বাদলের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে এই অবরোধ ডাকা হয়। তবে বাদলের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১১:৫০)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
116
3257203
Total Visitors