1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাগুরায় মসজিদের ভেতর স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

মাগুরায় মসজিদের ভেতর স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা।

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১

মাগুরার প্রতিনিধি: মাগুরার মোহম্মদপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে মসজিদের ভেতর এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজনেরা।

শনিবার (১৯ জুন) রাতে উপজেলার পলাশবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।হামলার শিকার ওই ব্যক্তির নাম আলাউদ্দিন মোল্লা ওরফে পাখি মাস্টার (৫৫)।  তিনি ওই গ্রামের মৃত আব্দুল হক মোল্লার ছেলে ও পলাশবাড়ীয়া পূর্ব  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

পুলিশ, এলাকাবাসী ও নিহত শিক্ষকের পরিবার জানায়, আজ বিকেলে পাখি মাস্টার বাড়ির পাশে মসজিদে আসরের নামাজ পড়তে যান। এসময় তিন-চারজন তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় নিহত শিক্ষকের ছেলে রুবেল মিয়া জানান, গ্রামে তার বাবার সঙ্গে প্রতিপক্ষের লোকজনের নানা বিষয়ে বিরোধ চলে আসছিল।

ঘটনার সময় বাবাকে মসজিদে একা পেয়ে একই গ্রামের রবিউল মোল্লা ও বাঁশি মোল্লাসহ কয়েকজন হামলা চালায়।আহত পাখি মিয়াকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত এগারোটার দিকে তিনি মারা যান।

মোহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:০২)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
125
3269422
Total Visitors