1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বঙ্গমাতা ফুটবল টুনামেন্টে খুলনা বিভাগে সেরা মাগুরা জেলা - চ্যানেল দুর্জয়

বঙ্গমাতা ফুটবল টুনামেন্টে খুলনা বিভাগে সেরা মাগুরা জেলা

  • প্রকাশিত : শনিবার, ২৬ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক : মেয়েদের ফুটবলে দুর্বার গতিতে এগিয়ে চলেছে মাগুরা জেলা। এবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্ন্ছো মুজিব জাতীয় গোল্ডকাপ (বালিকা) অনূর্ধব-১৭ ফুটবল প্রতিযোগিতায় খুলনা বিভাগে চ্যাম্পিয়ন হয়ে আরও শক্তি প্রদর্শনে সমর্থ হয়েছে।

২৫ জুন শুক্রবার খুলনা স্টেডিয়ামে আয়োজিত ফাইনালে মেয়েদের বিভাগে সাতক্ষীরা জেলাকে ১-০ গোলে পরাজিত করে মাগুরা জেলা দল চ্যাম্পিয়ন হওয়ার অনন্য কৃতিত্ব অর্জন করে। ফাইনালে মাগুরা জেলার পক্ষে গোল করেন মুন্নী (মহেশেপুর, শ্রীপুর)। এর আগে গ্রæপের খেলায় মাগুরা ২-০ গোলে যশোর জেলা এবং সেমিফাইনালে খুলনা সিটিকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে ফাইনালে উঠে আসে। রিপা বিশ্বাসসহ অন্যান্যরা গোল করেন।

বিভাগীয় লড়াই-এ মাগুরা জেলা চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মো. সাইফুজ্জামান শিখর এমপি।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম জেলার খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে নিজ¯^ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি মেয়েদের সাফল্যে এডিসি (সার্বিক) জুলিয়া সুকায়না এবং জেলা ক্রীড়া কর্মকর্তা অনামিকা দাসসহ অন্যান্যদের সহযোগিতার প্রশংসা করেছেন। মাগুরার মেয়ে ফুটবলারদের এই সাফল্যে অভিনন্দন জানিয়েছেন জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম এবং মাগুরা জেলা জাসদ।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্ন্ছো মুজিব অনূর্ধব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় মাগুরা জেলা চ্যাম্পিয়ন হওয়ায় খুবই খুশি হয়েছেন দলের কোচ প্রভাস রঞ্জন দেব জ্যোতি এবং ম্যানেজার মো. সহিদুল ইসলাম।

ম্যানেজার মো. সহিদুল ইসলাম বলেছেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মো. সাইফুজ্জামান শিখর, মাননীয় জেলা প্রশাসক ড. আশরাফুল আলমসহ সবার সহযোগিতায় মেয়েরা অনন্য সাফল্য বয়ে আনতে সক্ষম হয়েছে। তিনি বলেন, এবার তাদের লক্ষ্য চূড়ান্ত প্রতিযোগিতায় ভালো ফলাফল করা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৩:০২)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
123
3175635
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme