1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর বসুন্দিয়া প্রেসক্লাবের নতুন সভাপতি তাহের ও সম্পাদক মিজান - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

যশোর বসুন্দিয়া প্রেসক্লাবের নতুন সভাপতি তাহের ও সম্পাদক মিজান

  • প্রকাশিত : শনিবার, ১০ জুলাই, ২০২১

সালাহ্উদ্দীন সাগর।। যশোর সদরে প্রেসক্লাব বসুন্দিয়া’র কার্য্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  শনিবার সংগঠনের নিজস্ব কার্য্যালয়ে দৈনিক নওয়াপাড়া’র বসুন্দিয়া প্রতিনিধি আবু তাহেরকে সভাপতি ও গ্রামের কাগজের ভ্রাম্যমান প্রতিনিধি মিজানুর রহমান মিজান কে সাধারণ সম্পাদক করে আগামি দুই বছরের জন্য এই কমিটির  অনুমোদন দেয়া হয়েছে।


কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি  স্পন্দন পত্রিকার বসুন্দিয়া প্রতিনিধি শেখ আব্দুল জব্বার ,কোষাধ্যক্ষ আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান লিটন (দৈনিক যশোর), প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাসেল হোসেন (দৈনিক লাল সবুজের দেশ), কার্য্যনির্বাহী সদস্য মোঃ কামাল হোসেন (৭১ নিউজ ২৪ডটকম), শামীম রেজা (দৈনিক স্পন্দন), সাঈদ ইবনে হানিফ (দৈনিক গ্রামের সংবাদ), শেখ গফ্ফার রহমান (দৈনিক সত্যপাঠ), হুমায়ুন কবির, আলী আযম (সাপ্তাহিক বজ্রকলম), এ্যাড. মুরাদ হোসেন এবং মাসুদুল হক।


উল্লেখ্য,  ১০জুন  শনিবার বেলা ১১টায় প্রেসক্লাব বসুন্দিয়া কার্যালয়ে অনাড়ম্বর পরিবেশে সংগঠনের প্রধান উপদেষ্টা ও দৈনিক সমাজের কথা’র স্টাফ রিপোর্টার লাবুয়াল হক রিপনের উপস্থিতিতে ১৫ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কার্য্যনিবাহী কমিটি গঠন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:২৫)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
141
3257788
Total Visitors