1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মেয়ের ওষুধ কেনার টাকা ধার নিতে গিয়ে গণধর্ষণের শিকার মা - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

মেয়ের ওষুধ কেনার টাকা ধার নিতে গিয়ে গণধর্ষণের শিকার মা

  • প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধি।। চট্টগ্রামের বোয়ালখালীতে মেয়ের জন্য ওষুধ কেনার টাকা ধার আনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় এক নারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ১১টায় উপজেলা সদরের মীরপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ রোববার তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- বোয়ালখালী পৌরসভার ৬ নং ওয়ার্ড মীরপাড়ার বদি আলমের ছেলে কামাল হোসেন (প্রকাশ ধামা কামাল) (৪২), নুরুল ইসলামের ছেলে গিয়াস উদ্দিন (২৮) ও ৫ নং সারোয়াতলী ইউনিয়নের আবুল বশরের স্ত্রী রোকেয়া বেগম (৩০)।

মামলার বাদী জানান, শনিবার বিকেলে তার শিশু মেয়ে অসুস্থ হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় ফার্মেসি থেকে ওষুধ কিনতে গেলে পূর্বপরিচিত রোকেয়া বেগমের কাছে ফোনে ২ হাজার টাকা ধার চান। রোকেয়া বেগম রফিক নামের এক ব্যক্তির মাধ্যমে ভুক্তভোগীকে জাহান ম্যানশনের ভাড়া বাসায় নিয়ে যান। এ সময় রোকেয়া বেগম, ওই এলাকার কামাল হোসেন প্রকাশ ধামা কামাল ও গিয়াস উদ্দিন নামের দুই ব্যক্তি পাশের একটি ফাঁকা কক্ষে নিয়ে যান। সেখানে নিয়ে তারা হাতের মোবাইল ছিনিয়ে নেয়। এতে বাধা দিলে তারা চড়-থাপ্পড় মারতে থাকে এবং রোকেয়া বেগম কক্ষ থেকে বের হয়ে বাইরে থেকে ছিটকিনি লাগিয়ে দেয়। এরপর ওই দুইজন পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে পার্শবর্তী লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, টাকা ধার দেয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে গিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালানো হয়। শনিবার রাত ১১টার দিকে অভিযুক্ত তিনজনকেই গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:২১)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
137
3269789
Total Visitors