1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বগুড়ায় বখাটেদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু : আটক ১৫ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

বগুড়ায় বখাটেদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু : আটক ১৫

  • প্রকাশিত : সোমবার, ৯ আগস্ট, ২০২১

মিতু রহমান : বগুড়ায় ১৫ জন বখাটে যুবককে আটক এবং সেইসাথে একটি এফজেড মোটর সাইকেল জব্দ করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত ডিবির ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি টিম শহরের জলেশ্বরীতলা,আলাতাফুনেচ্ছা খেলার মাঠ, বকশিবাজার, ইয়াকুবিয়ার স্কুল মোড়সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ জানান, সন্ধ্যার পর বিভিন্ন এলাকায় গড়ে উঠা অবাঞ্চিত আড্ডা থামাতে পুলিশের এই অভিযান চালানো হয়। এতে করে বখাটে ছেলেদের উৎপাত কমা সহ নানা রকম অপকর্ম কমে যাবে। মূলত বিভিন্ন এলাকায় যেন গ্যাং কালচার গড়ে না উঠতে পারে সেজন্য এই অভিযান শুরু করা হয়েছে। নয়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর নির্দেশে এ অভিযান শুরু করা হয়েছে। তিনি আরও জানান, অভিভাবকদের ডেকে এনে মুচলেকা নিয়ে আটক কিশোরদের ছেড়ে দেয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:২৬)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
138
3254153
Total Visitors