1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর জেলা আওয়ামী লীগ নেতা দিপু অসুস্থ - সুস্থতা কামনা - চ্যানেল দুর্জয়

যশোর জেলা আওয়ামী লীগ নেতা দিপু অসুস্থ – সুস্থতা কামনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার।। গুরুতর অসুস্থ হয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন যশোর জেলা আওয়ামী লীগ নেতা প্রভাষক দেলোয়ার রহমান দিপু।

গুরুতর অবস্থায় গতকাল সন্ধ্যায় যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করেন৷ কার্ডিয়াক সমস্যা জনিত কারণে তিনি হটাৎ অসুস্থ বোধ করেন বলে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

তার সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

দেলোয়ার রহমান দিপু একাধারে যশোর জেলা ছাত্রলীগের সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অর্থ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠাগার সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর উপ কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন৷ বর্তমানে তিনি যশোর জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ও ঢাকা সিটি কলেজে বাংলা বিভাগে প্রভাষক হিসেবে নিয়োজিত আছেন।

পরিবার সূত্র জানায়, গতকাল সোমবার
সন্ধ্যার কিছু সময় পর,যশোরে একটি শোকসভায় বক্তৃতা শেষে তিনি বুকে ব্যাথা অনুভব করেন৷ সে সময় তাৎক্ষণিক তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়।

দেলোয়ার রহমান দিপুর বাবা বীর মুক্তিযোদ্ধা নুর-ই- আলম ও স্ত্রী ডা. মল্লিকা রহমান রুনী দেশবাসীর নিকট দিপুর সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৫:০২)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
76
3174261
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme