1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে মামা বাড়িতে ধর্ষণের শিকার শিশুর মৃত্যু, মামা-মামী আটক - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

নড়াইলে মামা বাড়িতে ধর্ষণের শিকার শিশুর মৃত্যু, মামা-মামী আটক

  • প্রকাশিত : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের স্বিকার হয়ে সুবর্ণা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে। শুক্রবার সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকায় ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ বাড়ি বরিশালে বলে জানাগেছে।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানাগেছে, বরিশালের সিরাজুল ইসলাম ও ঝর্না বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুবর্ণা সম্প্রতি ঢাকা বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়ির ভাড়ায়টিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে। শুক্রবার সকাল ৬টার দিকে শিশু সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানায় সুবর্ণা্র জ্বরের কারনে অসুস্থ্য হয়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা তার শরীরের আলাতম দেখে তাদের সন্দেহ হয়। তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেন হাসতালে ছুটে আসেন।
নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য থানায় নিয়ে যায়। জরুরী বিভাগের চিকৎসক হাফিজুর রহমান মুক্ত বলেন, প্রাথমিভাবে ধারনা করা হচ্ছে শিশুটি ধর্ষন কারা হয়েছে। নিহতের শরীরের ধর্ষনের আলামত রয়েছে বলেও জানান তিনি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির নড়াইল বলেন, মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানাযাবে। তিনি আরও বলেন, নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে জিজ্ঞাশাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:৩৪)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
123
3253579
Total Visitors