1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে ৫'শত ৫৫পিচ ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার ২ - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

নড়াইলে ৫’শত ৫৫পিচ ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার ২

  • প্রকাশিত : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

নড়াইলের লোহাগড়া উপজেলার এড়েন্দা বাসষ্টান্ড হতে দুই মাদক কারবারিকে বিপুল পরিমান ইয়াবা সহ আটক করেছে লোহাগড়া পুলিশ। পুলিশ ও স্হানীয় সুত্রে জানা যায়,০৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল আনুমানিক ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন কুমড়ি হতে ইয়াবার একটি বড় চালান আসছে। এর ধারাবাহিকতায় এস আই বাবুল, এ এস আই মিকাইল ও এস আই আলমগীর অপারেশন পরিচালনা করেন।

এসময়ে এএস আই মিকাইল দক্ষিণ দিক থেকে আসা লাল একটি হিরো হোন্ডা মোটরসাইকেল এড়েন্দা নামক স্হানে আসলে তার গতিরোধ করে। তারা হলেন নড়াইলের বরাশুলা গ্রামের সৈয়দ ওলিয়ার রহমানের ছেলে মোঃ হিরো ( ৩৮) এর দেহ তল্লাশি করে প্যান্ট এর পকেট হতে ৪৫৫ টি ইয়াবা ট্যাবলেট ও নড়াইলের কমলাপুর গ্রামের বাবর আলীর ছেলে মোঃ রাজু মিয়া ( ৩২) এর প্যান্ট এর পকেট থেকে ১০০ টি ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করে।


আটককৃত হিরো একজন মাদক ব্যাবসায়ী। তার নামে নড়াইল জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আছে বলে জানা যায়।
এ ঘটনায় লোহাগড়া থানার ওসি তদন্ত হরিদাশ রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৩:৩২)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
130
3256397
Total Visitors