1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর সদর উপজেলা পরিষদ উপ নির্বাচন-আ’লীগের মনোনয়ন কিনেছেন দিপু - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

যশোর সদর উপজেলা পরিষদ উপ নির্বাচন-আ’লীগের মনোনয়ন কিনেছেন দিপু

  • প্রকাশিত : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

সালাহ্উদ্দীন সাগর।। আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দেলোয়ার রহমান দিপু।

আগামী ৭ অক্টোবর আসন্ন যশোর সদর উপজেলা পরিষদ (উপ নির্বাচনে) চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন কিনেছেন তিনি।

আজ শনিবার দুপুরে ধানমণ্ডিস্থ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দেলোয়ার রহমান দিপুর পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দেলোয়ার রহমান দিপুর সহধর্মিণী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেত্রী ও বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ডা. মল্লিকা রহমান রুনী, যশোর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা রবিউল ইসলাম,ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক নেতা গোলাম মাওলা ও দেলোয়ার রহমান দিপুর একমাত্র কন্যা মোবাশ্বারা রহমান শুদ্ধতা।

দেলোয়ার রহমান দিপু হৃদরোগের লক্ষণ নিয়ে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন থাকায় তার পক্ষ থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন তারা।

উল্লেখ্য, যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। যার কারণে গত বছরের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়। 

ফলে ওই বছরের ২০ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা ধানের শীষের নূর-উন-নবীকে বিপুল ভোটের মাধ্যমে পরাজিত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। চলতি বছরের ৩ জুন নুরজাহান ইসলাম নীরার মৃত্যুর পর ফের যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:৩৯)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
174
3272398
Total Visitors