1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভাইকে চমকে দিতে ওয়াশিংটন যুবলীগ নেতা রাজুর অদ্ভুত আয়োজন। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

ভাইকে চমকে দিতে ওয়াশিংটন যুবলীগ নেতা রাজুর অদ্ভুত আয়োজন।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সালাহ্উদ্দীন সাগর : ছোট ভাই বাবুলের ফোনে হটাৎ সুদূর ওয়াশিংটন থেকে বড় ভাই রাজুর কল,ওয়াশিংটন থেকে তরঙ্গের মাধ্যমে ভেসে আসছে বড় ভাই’র কণ্ঠস্বর “কোথায় তুমি, দ্রুত বেজপাড়ায় যাও কাজ আছে” বড় ভাইয়ের ফোন পেয়ে কোন কিছু না ভেবেই ভো দৌড় ছোট ভাই বাবুলের!

বেজপড়ার বিকে রোডে পৌঁছাতেই একদল লোক হুড়মুড় করে বাবুলের পথ অবরুদ্ধ করে চোখ বন্ধ করে কোলে করে টেনে হিঁচড়ে নিয়ে যান একটি সুসজ্জিত কক্ষে৷ কিছুক্ষণ পর চোখ খুলে বাবুল নিজেকে আবিষ্কার করেন এক জনারণ্যে। কিছু বুঝে ওঠার আগেই বাবুলের মুখে তৈলাক্ত কিছু মাখানোর অনুভূতি উপলব্ধি করেন। তিনি বুঝতে পারেন কিছু একটা ঘটতে চলেছে কিন্তু কি ঘটছে এমন প্রশ্ন মনে থাকতেই চারদিক মুখরিত করে উচ্চ শব্দে বাবুলের কানে ভেসে আসে “হ্যাপি বার্থডে টু ইউ” শব্দ।

বাবুল কে নিয়ে যাওয়া হয় ক্যাফে ইয়ামি ডে-লাইটের সুসজ্জিত একটি টেবিলে, যেখানে রাখা আছে মস্ত বড় একটি কেক ও চাকু। তারপর যা হয় আরকি….

স্নেহের ছোট ভাইয়ের ৪১ তম জন্মদিন এভাবেই স্মৃতিময় করে তুলতে সুদূর প্রবাসে বসেও মেট্রো ওয়াশিংটন যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রবিউল ইসলাম রাজুর এমন আয়োজন৷ হটাৎ সারপ্রাইজে বাকরুদ্ধ ও আবেগাপ্লুত হয়ে পড়েন ছোট ভাই বাবুল৷ বাবুল বলেন এ আয়োজন সম্পর্কে তিনি কিছুই জানতেন না। এসময় যদি ভাইয়াকে কাছে পেতাম আরও ভাল লাগতো।

এ প্রসঙ্গে রবিউল ইসলাম রাজু বলেন,বাবুল আমাদের আদরের ছোট ভাই। তাই তার জন্মদিনে দেশে না থাকতে পারলেও সারপ্রাইজ দিতেই এই অনুষ্ঠানের আয়োজন করেছি। তিনি সকলের কাছে তার ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন।

রাতে সেখানে ডিনারেরও আয়োজন ছিল অনুষ্ঠানে পরিবারের সদস্যবৃন্দ সহ আরও উপস্থিত ছিলেন চ্যানেল ২৪ এর ক্যামেরা পার্সন ইমরান হোসেন আরও উপস্থিত ছিলেন। জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার সহ সভাপতি ফারুক হোসেন, সহ:সাধারন সম্পাদক আরিফা জাহান, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম,প্রচার সম্পাদক শরীফ হোসেন,কার্যকরী সদস্য শরিফুল ইসলাম,টিপু গাজী, মোস্তাক আহমেদ, রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম, জাহিদুল ইসলাম, ফিরোজ হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ১২নং ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আলী হায়দার খোকন, যুবলীগ নেতা টুটুল, রনি সাহা প্রমূখ।

উল্লেখ্য মেট্রো ওয়াশিংটন যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রবিউল ইসলাম রাজুর ছোট ভাই লায়ন বাবুল একাধারে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ মোট্রো ওয়াশিংটন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন বর্তমানে তিনি বাংলাদেশ লায়ন্স ক্লাবের চাটার মেম্বার ও জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৬:৩৭)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
169
3271695
Total Visitors