1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বোদায় বাসর রাতে বরের আত্মহত্যা। - চ্যানেল দুর্জয়

বোদায় বাসর রাতে বরের আত্মহত্যা।

  • প্রকাশিত : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

পঞ্চগড় প্রতিনিধি।। পঞ্চগড়ের বোদায় বাসর রাতেই অভিমান করে রান্নাঘরে আত্মহত্যা করেছেন বাবুল হোসেন (২০) নামের এক যুবক।


শনিবার ভোররাতে দেবীগঞ্জের চরতিস্তাপাড়া গ্রামে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

মৃত বাবুলের বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া গ্রামে। সে ওই গ্রামের সফিজুল ইসলামের ছেলে। আজ

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শনিবার রাতে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের দিনবাজার এলাকার সবারউদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সাথে বিবাহ সম্পন্ন হয় বাবুল হোসেনের। পাত্রী সাবিনা ইয়াসমিনের সাথে তার প্রতিবেশি দাদী ও ছোট ভাই বোনকে নিয়ে শ্বশুর বাড়িতে আসে সাবিনা ইয়াসমিন। একদিকে বাবুল হোসেনের বাড়িতে দুটি শোয়ার ঘর অপরদিকে বাড়িভর্তি বিয়ের মেহমান। পরে তাদের বাসর রাতে তারা কোন ঘরে অবস্থান করবে এ নিয়ে পরিবারের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। পাত্র বাবুল হোসেনের দাদী নানী অন্যান্য মুরুব্বিরা বলে আজ রাতটি মেহমানদের সাথে ঘুমাতে হবে। পরে রাতেই বাবুল হোসেন তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, প্রতিবেশি দাদী, সামসুন্নাহার দুই ছোট বাচ্চা এবং বাবুল হোসেনের দুলাভাই হোসেল আলীসহ ঘুমিয়ে যায়।

এরপর শনিবার ভোর রাতে বাবুলের পরিবারের লোকজন ঘুম থেকে উঠে রান্নাঘরে দেখতে পায় বাবুল হোসেন ঝুলে আছে। পরে রান্নাঘরে প্রবেশ করেই বাবুলকে ঘরের আরার সাথে রশ্মি লাগিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখা যায়।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মৃতদেহ পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে। আত্মহত্যা না হত্যা তা তদন্ত করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৬:৪৪)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
115
3174484
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme