1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মেট্রো ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

মেট্রো ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক: মেট্রো ওয়াশিংটনে ব্যাপক আয়োজনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার মেট্রো ওয়াশিংটন যুবলীগের সভাপতি এম রবিউল ইসলাম রাজুর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাদারীপুর ২আসনের সংসদ সদস্য ড.আব্দুর সোবহান গোলাপ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডক্টর সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। মেট্রো ওয়াশিংট আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আজাদ, আলমগীর হোসেন,রিমন সরদার,সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী বাকি, যুগ্ম সাধারন সম্পাদক ফরিদুল আলম, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন চঞ্চল, সেবুল মিয়া, আসাদুজ্জামান সুমন, মেট্রো ওয়াশিংটন যুবলীগের সহ-সভাপতি হাজী সাঁইফুল ইসলাম সাইফ, সাঈদ রকোন, সাধারণ সম্পাদক সর্বজিৎ দাস তূর্য, সাঈদ জামিল, আজহার উদ্দিন আজিম, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, প্রচার সম্পাদক আবদুল্লাহ শাওন, দপ্তর সম্পাদক জুয়েল হোসেন প্রমুখ।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের কল্যান কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়। এরপর নেতা-কর্মী ও সুধীজনরা এক প্রীতিভোজে অংশ নেয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:৩২)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
176
3271848
Total Visitors