1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

কালীগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

আশিকুর রহমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধি।। ঝিনাইদহের কালীগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

জন্মদিন উপলক্ষে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে মঙ্গলবার সকালে সরকারি মাহাতাব উদ্দিন ডিগ্রী কলেজ প্রাঙ্গন থেকে আনন্দ মিছিল বের করে শহরের গুর“ত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবারো কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা করা হয়। আলোচনা সভা শেষে শিক্ষা প্রতিষ্ঠানে ৭৫টি বৃক্ষরোপন করা হয়। এর পর শহরের ডাকবাংলা মসজিদে যহরের নামাজ পর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল করে উপজেলা ছাত্রলীগ।

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ার“ল আজীম (আনার) এমপির সার্বিক তত্বাবধানে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিকাল ৫টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১:৪১)
  • ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
118
3246484
Total Visitors