1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ইমোতে প্রবাসীর সাথে গভীর প্রেম, প্রথম সাক্ষাতেই ধর্ষণ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

ইমোতে প্রবাসীর সাথে গভীর প্রেম, প্রথম সাক্ষাতেই ধর্ষণ

  • প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১


ম্যাসেজিং অ্যাপ ইমোতে প্রবাসী আব্দুর রহমানের (৩৩) সাথে গভীর প্রেমে জড়িয়েছিলেন এক সন্তানের জননী (২৪)। বিদেশ থেকে প্রেমিক আব্দুর রহমানের সাথে প্রথমবারের মত সাক্ষাৎ করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ওই নারী। এ ঘটনায় অভিযুক্ত আব্দুর রহমানকে বৃহস্পতিবার (০১ অক্টোবর) দুপুরে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার খিলগাতি গ্রামে ঘটনাটি ঘটেছে। বিষয়টি গণম্যাধ্যমকে নিশ্চিত করেছেন ঘাটাইল থানার উপ-পরিদর্শক আপেল মাহমুদ।

দায়ের করা মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ময়মনসিংহ সদর উপজেলার বাসিন্দা ওই নারীর বিয়ে হয় ৬-৭ বছর আগে। তার একটি পুত্র সন্তানও রয়েছে। স্বামীকে ছাড়া বাবার বাড়িতেই সে ছেলেকে নিয়ে থাকে।

বিদেশে অবস্থান করার সময় টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের আব্দুর রহমানের সাথে ইমোতে পরিচয় হয় ওই নারীর। তাদের মধ্যে গড়ে উঠে গভীর প্রেমের সম্পর্ক। মাসখানেক আগে দেশে আসেন আব্দুর রহমান। অনলাইনে তাদের কথা হলেও সরাসরি সাক্ষাৎ হয়নি। তাই বিয়ের প্রলোভনে ২৫ সেপ্টেম্বর ওই নারীকে মধুপুরে ডেকে নেন আব্দুর রহমান। সেখান থেকে ঘাটাইলের উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে যায়। দিনের বেলাই ওই বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে রহমান তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী ৩০ সেপ্টেম্বর সকালে আব্দুর রহমানকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করে। এর প্রেক্ষিতেই সদর উপজেলা থেকেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ২:৩২)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
220
3254926
Total Visitors