1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে ৪শ জন কৃষককে ৪শ বিঘা জমির জন্য বিভিন্ন উপকরন বিতরণ - চ্যানেল দুর্জয়

কালীগঞ্জে ৪শ জন কৃষককে ৪শ বিঘা জমির জন্য বিভিন্ন উপকরন বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১

আশিকুর রহমান।। ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে গ্রীস্মকালীন পেয়াজ প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২১-২০২২ অর্থবছরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বিভিন্ন উপকরন বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে নয়টায় উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর প্রাঙ্গনে ৪শ জন কৃষকদের মাঝে উপকরন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহÑ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শিকদার মোঃ মোহায়মেন আক্তার।
অনুষ্টানে ৪শ জন কৃষকে ৪শ বিঘা জমির জন্য প্রত্যেককে ১ কেজি পেয়াজের বীজ, ডিএপি ২০কেজি, এমওপি ২০ কেজি, ৩০০ গ্রাম সুতা, ২১পাউন্ড ওজনের ১ রোল পলিথিন, বালাই নাশক মিনগোল্ড ৫০ মিলিঃ, এবং ২৮শ টাকা মোবাইল একাউন্টের মাধ্যমে জমি পরিচর্যার জন্য দেওয়া হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আক্তারুজ্জামান মিয়া প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:০০)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
220
3177247
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme