1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
উপশহরে এক বাড়িতে হামলা মারপিট ভাংচুর, থানায় অভিযোগ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

উপশহরে এক বাড়িতে হামলা মারপিট ভাংচুর, থানায় অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার।। যশোরের উপশহরে ডিভোর্স সংক্রান্ত গোলযোগের জেরধরে এক বাড়িতে হামলা মারপিট ও ভাংচুরের ঘটনা ঘটেছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগ তদন্ত করছেন উপশহর ফাঁড়ি পুলিশ।
থানা সূত্র জানিয়েছে, উপশহরের এফ ব্লকের রাজু আহমেদের ছেলের সাথে প্রেমজ সম্পর্কে বিয়ে হয় সি ব্লকের তোফাজ্জেল হোসেনের মেয়ের। হঠাৎ গত ৩ অক্টোবর মেয়ে ডিভোর্স দেয় ছেলেকে। এরপর মেয়ে আত্মগোপনে চলে যায়। আর এ ঘটনাকে পুঁজি করে তোফাজ্জেল হোসেনের ছেলে সোহাগ, তোফাজ্জেল হোসেন নিজে, তার স্ত্রী শাহিনর বেগম, অপর মেয়ে ফারজানা  ছেলে পক্ষের লোকজনকে হুমকি দিয়ে আসছিল। গত ৭ অক্টোবর আসামি সোহাগ তার বোনের সাবেক শ^শুর বাড়িতে চড়াও হয়ে মারপিট ও ভাংচুর করে। এসময় রাজু আহমদে, তার স্ত্রী রাশিদা বেগম ও ৭০ বছরের বৃদ্ধা জহানারা বেগম আহত হন। এসময় বাড়ির আসবাবপত্র, টিভি ভাংচুর করে লাখ টাকার ক্ষতি করে।  এছাড়া ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ছেলের মা রাশিদা বেগম থানায় অভিযোগ করেন। তা তদন্ত শুরু করেছেন উপশহর ফাঁড়ির এস আই সাইফুল মালেক।
উল্লেখ্য, সোহাগ গং-এর সন্ত্রাসী হামলায় আহত রাজু আহমেদ যশোর জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক। তার উপরে এ ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি আসাদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম বাবু, শহর কমিটির সভাপতি সঞ্চিতা বিশ্বাস, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম দীপু প্রমূখ। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:০০)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
129
3269742
Total Visitors