1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জমকালো আয়োজনে রাতদিন নিউজের বর্ষপূর্তি উদযাপন - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

জমকালো আয়োজনে রাতদিন নিউজের বর্ষপূর্তি উদযাপন

  • প্রকাশিত : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার।। জমকালো আয়োজনের মধ্যদিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাতদিন নিউজের বর্ষপূর্তি উৎসব উৎযাপন করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় প্রেসক্লাব যশোরের ভিআইপি কনফারেন্স রুমে আলোচনা সভার মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। আলোচনা সভায় তিনি বলেন, সাংবাদিকতা যতটা সহজ মনে করা হয়, তেমনটি নয়। কিছু মানুষ সাংবাদিকতার নামে নানা অপকর্মে জড়িয়ে পেশাদার সাংবাদিকদের মান সন্মান ক্ষুন্ন করছেন। এ ধরণের কর্মকান্ড থেকে সবাইকে সজাগ থাকার আহবান জানান তিনি। একই সাথে রাতদিন নিউজের কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা সংবাদ পত্রপরিষদের সাধারণ সম্পাদক ও গ্রামেরকাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন।

প্রধান বক্তা ছিলেন , সংবাদপত্র পরিষদের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক ও গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন। তিনি বলেন,  সাংবাদিকতা এখন চ্যালেঞ্জিং পেশায়  পরিণত হয়েছে । মানুষ টাকা দিয়ে কার্ড কিনে সাংবাদিক বনে যাচ্ছেন। যা কাম্য নয়। তিনি সাংবাদিকতা পেশাকে সন্মানের স্থানে রেখে সকল সাংবাদিকদের বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি  সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম.আইয়ুব ও  সময় টিভির জেলা প্রতিনিধি জুয়েল মৃধা। রাতদিন নিউজের উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব যশোরের সাংস্কৃতিক  ও সমাজসেবা সম্পাদক ও জিটিভির জেলা প্রতিনিধি তৌহিদ মনি, গ্রামেরকাগজের সহকারী সম্পাদক জাহিদ আহমেদ লিটন, সিনিয়র সাংবাদিক এম.আর রকি। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে প্রথম পর্ব শেষ হয়।

অনুষ্ঠানের ২য় পর্বে  বেলা সাড়ে ১২ টায় একই স্থানে  রাতদিন নিউজের প্রতিনিধিসভা অনুষ্ঠিত হয়। প্রতিনিধিদের সাথে মতমিনিময়  সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এস.এম  তৌহিদুর রহমান। তিনি  বলেন, অল্প সময়ের মধ্যে রাতদিন নিউজ পাঠকের মন জয় করতে স্বক্ষম হয়েছে। পাঠকের চাহিদাকে প্রাধান্য দিয়ে অতিদ্রুত সঠিক খবর পরিবেশন করে থাকে। এই মান ধরে রেখে আগামীতে আরো সামনের দিকে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, প্রভাষক ও কবি নজরুল ইসলাম। এ সময় রাতদিন নিউজের উপদেষ্টা মন্ডলির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন  প্রেসক্লাব যশোরের নির্বাহী কমিটির সদস্য জাহিদুল কবীর মিল্টন, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল ও দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি প্রভাষক লিয়াকত আ

অনুষ্ঠানের ২য় পর্বে প্রতিনিধিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব যশোরের  সম্পাদক এসএম তৌহিদুর রহমান

লী। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন, রাতদিন নিউজের উপদেষ্টা, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও গ্রামেরকাগজের বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম। প্রতিনিধি সভায় রাতদিন নিউজের যশোরের প্রত্যেক উপজেলা ও বিভিন্ন জেলা পর্যায়ের প্রতিনিধি ও রাতদিন নিউজ পরিবারের সদস্য বৃন্দ অংশ নেন। প্রতিনিধি সভা শেষে প্রীতিভোজের মধ্য দিয়ে রাতদিন নিউজের বর্ষপূতি উৎসবের সমাপ্তি ঘোষণা করেন রাতদিন নিউজের সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া শিমুল। শিমুল  বলেন, রাতদিন নিউজ প্রতিষ্ঠার পর থেকেই নানা চড়াই-উতরাই পেরিয়ে মানুষের ভালোবাসা পেয়ে আজ রাতদিন নিউজ এক বছর শেষ করেছে। এই  সময়ে অনলাইন নিউজ পোর্টালটি  সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। এ জন্য আমরা আনন্দিত ও গর্বিত। আগামীতে রাতদিন নিউজের অবস্থান আরো দৃঢ় হবে- এই প্রত্যয় নিয়েই সম্মিলিতভাবে এগিয়ে যেতে হবে। এই পথচলায় সব কর্মীদের একতাবদ্ধ থাকতে হবে। তিনি আরো বলেন, আমরা সবাই এক নৌকার যাত্রী। একসঙ্গে দাড় বাইলে অবশ্যই একটা স্বর্ণালি সময়ে পৌঁছে যাব। সবশেষে রাতদিন নিউজের পাশে থাকার জন্য তিনি দেশ-বিদেশের সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীদের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে আরও অংশ নেন, নিউজ থ্রির সম্পাদক আমিনুর রহমান মামুন, ওয়ান নিউজ বিডির সম্পাদক আল মামুন শাওন, স্বাধীন বার্তার প্রকাশক ও সম্পাদক এম এইচ উজ্জল, স্বাধীন কন্ঠের সম্পাদক হাসিবুর রহমান শামীম, টাইম ভিশনের সম্পাদক ওবায়দুল ইসলাম অভি, বনি ফেজের সম্পাদক বনি বিল্লাহ প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১০:৫০)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
179
3270343
Total Visitors