1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ইস্রাফিল হত্যা- যশোর ডিবির অভিযানে ঢাকা থেকে আটক ২ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

ইস্রাফিল হত্যা- যশোর ডিবির অভিযানে ঢাকা থেকে আটক ২

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার।। যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবির সদস্যরা কৌশলী অভিযান চালিয়ে শার্শার কাশিয়াডাঙ্গার বিড়ি শ্রমিক ইস্রাফিল হত্যাকান্ডের ঘটনায় আরো দু’জনকে আটক করেছে। একইসাথে হত্যায় ব্যবহৃত কোঁদাল ও ঘুমের ওষুধ জব্দ করেছে ওই টিম।
এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে পরিচালিত অভিযানে ঢাকার আশুলিয়া থেকে তারা আটক হয়। এরা হচ্ছে শার্শার রাড়িপুকুরের মৃত শাহাজান মীরের ছেলে মেহেদী হাসান ( ২৯) ও কাশিয়াডাঙ্গার আনিছুর রহমানের ছেলে জনি (২১)।
গত ২৯ আগস্ট কাশিয়াডাঙ্গার বজলুর রহমানের ছেলে আকিজ বিড়ির শ্রমিক ইস্রাফিল নিখোঁজ হন। এ ঘটনায় ২৯ আগস্ট তার স্ত্রী রোজিনা বেগম থানায় জিডি করেন। এরপর পুলিশ সুপারের নির্দেশনায় জিডির নিখোঁজ বিষয়টি তদন্ত শুরু করে ডিবি। ১ সেপ্টেম্বর সন্দেহভাজন ওই এলাকার নুর আলম, মোশাররফ ও  মর্জিনাকে আটক করার পর তথ্য মেলে, ইস্রাফিলকে হত্যা করা হয়েছে, লাশ গুম হয়েছে। এরপর কাশিয়াডাঙ্গার মোড়লবাড়ি কবরস্থান থেকে উত্তোলন করা হয় ইস্রাফিলের লাশ। এরপর ১৩ সেপ্টেম্বর পলাতক অন্যদের আটকে ডিবি অভিযান চালায় ঢাকার আশুলিয়া নয়ারহাট ট্রাক টার্মিনালে। এখান থেকে আটক করে আনা হয় মেহেদী হাসান ও জনিকে। তারা জানায়, জমি ও পরকীয়ার জের হিসেবে নুর আলম, আজিম, মোশাররফ, জনি, মেহেদী ও মর্জিনা তাকে হত্যা করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৬:৩৬)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
126
3269682
Total Visitors