1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত-১ আহত ১০ - চ্যানেল দুর্জয়

মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত-১ আহত ১০

  • প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

মাগুরার সীমাখালিতে বাস-ট্রাক সংঘর্ষে বাসের হেলপার নিহত হয়েছেন। এছাড়া বাসের আরও ১০ যাত্রী আহত হয়েছেন।  নিহত রুহুল আমিন খুলনা খালিশপুরের রায়মোহল গ্রামের ইরফান জোয়ারদারের ছেলে।েআহতের মধ্যে রয়েছেন বাসের যাত্রী মাগুরারার নীজনান্দল গ্রামের মৃত রওশন আলীর ছেলে লেনিন (২৭), মণিরামপুর চিনেটোলার মৃত মিজানুর রহমানের ছেলে শুভ (২০), মধুখালির ছোট গোপালদি গ্রামের সোহরাব বিশ্বাসের ছেলে আবু মোছা বিশ্বাস (৩৫)।অন্যান্যদের ঠিকানা এখনো জানা যায়নি।
হতাহতদের উদ্ধার করা স্থানীয় বাসিন্দা উলবুল  ও কবীর জানান, বুধবার বিকেল সাড়ে পাঁচটায় সীমাখালির তেঁতুলতলায় সোহাগ পরিবহনের সাথে একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় বাস বাম দিকে হেলে যেয়ে বড় গাছের ধাক্কা খায়। পরবর্তীতে স্থানীয়রা ১০-১৫ জনকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ও যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠান। এর মধ্যে রুহুল আমিনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক মুরসালীন শুভ। তিনি বলেন, বুকে ও মাথায় আঘাতের ফলে মৃত্যু হয়েছে রুহুল আমিনের।
বারবাজার হাইওয়ে পুলিশের এএসআই আরিফ জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয়রা আগেই উদ্ধার করে হতাহতদের হাসপাতালে পাঠিয়েছেন। পরবর্তীতে তারা একজনকে নিয়ে আসেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৫৫)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
318
3178113
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme