1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে নির্বাচনী সহিংসতায় শার্শা ও বাঘারপাড়ায় আহত ৯ জন - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

যশোরে নির্বাচনী সহিংসতায় শার্শা ও বাঘারপাড়ায় আহত ৯ জন

  • প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

যশোর: যশোরে নির্বাচনী সহিংসতা অব্যাহত রয়েছে। ভোটের দিনে পৃথক হামলায় শার্শা ও বাঘারপাড়ায় নয় জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন শার্শার ডিহি ইউনিয়নের শোলকোনা গ্রামের শাহাজান আলীর ছেলে রাসেল, লাল আহমেদ মোল্যার ছেলে তোফাজ্জেল হোসেন বাচ্চু, সিফাত উল্লাহর ছেলে কাওসার, নজরুল ইসলামের ছেলে ফারুক হোসেন, বাঘারপাড়া উপজেলার পদ্মবিলা গ্রামের আব্দুল হালিমের ছেলে শাকিল আহমেদ, আবু বক্করের ছেলে খাইরুল ইসলাম, নওয়াব আলীর ছেলে মিন্টু মিয়া, বাবুল, শহরের শংকরপুরের হাফিজুর ইসলামের স্ত্রী রোকসানা বেগম।
ডিহি ইউনিয়নের মেম্বার প্রাথী শহীদ ইসলামের মোরগ প্রতীকের সমর্থক রাসেল, বাচ্চু, কাওসার ও ফারুক রোববার সকালে নির্বাচনী কাজ করছিলেন। এ সময় শালকোনা সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে অপর মেম্বর প্রার্থী তালা প্রতীকের তরিকুল ইসলাম তোতার নেতৃত্বে মোরগ প্রতীকের সমর্থকদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে একই দিন সকালে বাঘারপাড়ার নারিকেল বাড়িয়ার দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শাকিল, খাইরুল, মিন্টু, বাবুল ও রোকসানা তালা প্রতীকের শামছুর রহমানের কাজ করছিলেন। এ সময় অপর মেম্বর প্রাথী মোরগ প্রতীকের আশরাফুল ইসলামের লোকজন তাদের এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১:২৫)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
125
3269055
Total Visitors