1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আ'লীগের বর্ধিত সভা ও নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচারণা সভা - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

আ’লীগের বর্ধিত সভা ও নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচারণা সভা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
আ'লীগের বর্ধিত সভা ও নৌকার প্রার্থী বিধান রায়ের নির্বাচনী প্রচারণা সভা
আ'লীগের বর্ধিত সভা ও নৌকার প্রার্থী বিধান রায়ের নির্বাচনী প্রচারণা সভা

জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক বিরোধীদলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ বলেছেন, আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে । এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে তৃণমূল থেকে নৌকার প্রার্থীকে নির্বাচিত করতে হবে । সে কারণে নেতাকর্মীদের সকল প্রকার দ্বিধাদ্বন্দ্ব ভুলে এক যোগে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে প্রার্থীকে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, নৌকা না জিতলে আমি আপনি কেউ ছাড় পাবেন না। এমনকি দেশের উন্নয়নের ধারা আবারও পিঁছিয়ে যাবে।

তিনি গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টায় বটিয়াঘাটার জলমা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন ।

ইউনিয়ন আ’লীগের সভাপতি নারায়ন চন্দ্র সরকার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোল্লা মিজানুর রহমান বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী । বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি বিএমএ সালাম, সহ-সভাপতি এ্যাড. নিমাই চন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল,যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. ফরিদ আহমেদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.নবকুমার চক্রবর্তী, জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা ইসলাম, দপ্তর সম্পাদক এম এ কচি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, উপ প্রচার সম্পাদক খায়রুল আলম, সদস্য অসিত বরন বিশ্বাস,পাপিয়া সারোয়ার শিউলি,বুলু রায় গাঙ্গুলী, জামিল খান,অমিয় অধিকারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল,উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দিলীপ হালদার, নৌকা প্রতীকের প্রার্থী বিধান রায়, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার, সম্পাদক ইমরান হোসেন ইমু, শেখ রাসেল কবীর ।

উপজেলা যুবলীগের আহবায়ক অনুপম বিশ্বাস,রাজ কুমার রায়, গোবিন্দ মল্লিক,মোসারেফ হোসেন মুসা, চঞ্চলা মন্ডল, উপজেলা আ’লীগ নেতা আলহাজ্ব আসলাম তালুকদার, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নেতা তাপস জোয়াদ্দার, আলোকিত মুকুল খুলনা এর চেয়ারম্যান মোঃ রকিবুল জাহিদ মুকুল, সঞ্জিত কুমার মন্ডল,বিধান হালদার,প্রদীপ কুমার টিকাদার, ইউপি সদস্যা তপতী রাণী বিশ্বাস,সুবীর মল্লিক ,বিপ্লব মল্লিক, অরিন্দম গোলদার, স্বেচ্ছাসেবক লীগনেতা মিজানুর রহমান মিজান ,পলাশ রায় ও জেলা , উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত‌‌ নৌকার প্রার্থী বিধান রায়ের পক্ষে কাজ করে নৌকার চেয়ারম্যান বানাতে হবে ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ১:২৪)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
134
3266683
Total Visitors