1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এসপিকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের ৩ দিনের কর্মসূচি - চ্যানেল দুর্জয়

এসপিকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের ৩ দিনের কর্মসূচি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

জামালপুর প্রতিনিধি: সাংবাদিকদের পিঠের চামড়া তুলে ফেলা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকি দেয়ায় অভিযোগে জামালপুরে আন্দোলনরত সাংবাদিকরা পুলিশ সুপারের বিচার চাইলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি কাছে।

বৃহস্পতিবার সন্ধায় মির্জা আজমের বাসভবনে তার সাথে দেখা করে এসপির প্রত্যাহার চান সাংবাদিকরা।

মতবিনিময় সভায় পুলিশ সুপারের অশোভন মন্তব্যসহ নানা অপকর্মের কথা তুলে ধরেন উপস্থিত সাংবাদিকরা। পুলিশ সুপার নাসির উদ্দিনকে জামালপুর থেকে প্রত্যাহার না করা হলে লাগাতার আন্দোলন চালিয়ে যাওয়ার কথাও জানান তারা। সভা শেষে জামালপুর প্রেসক্লাবের ফিরে আন্দোলনের লিয়াজোঁ কমিটি ৩ দিনের কর্মসূচি ঘোষণা করে।

কর্মসূচির মধ্যে রয়েছে- শুক্রবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টায় বকুলতলা মোড়ে মানববন্ধন, শনিবার বেলা সাড়ে ১০টায় বকুলতলা মোড় থেকে মৌন মিছিল শেষে ফৌজদারি মেড়ে বিক্ষোভ সমাবেশ ও বিকেলে মাইকিং এবং রোববার বেলা ১০টায় উপজেলার সাংবাদিকদের নিয়ে ডিসি অফিস ঘেরাও করে সমাবেশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১০:৫২)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
200
3176861
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme