1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আইসিসি বর্ষসেরা টি-২০ একাদশে মুস্তাফিজ - চ্যানেল দুর্জয়

আইসিসি বর্ষসেরা টি-২০ একাদশে মুস্তাফিজ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

বল হাতে গত বছর দারুণ কাটিয়েছেন মুস্তাফিজুর রহমান। বিশেষ করে টি-২০ ক্রিকেটে ‘কাটার মাস্টার’ ছন্দময় পারফরম্যান্স করেছেন। তার ফলও পেয়েছেন মুস্তাফিজ। আইসিসির টি-২০ বর্ষসেরা একাদশে জায়গা করে নিয়েছেন।একাদশে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মুস্তাফিজ। বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা  আইসিসির ওয়েবসাইটে গতকাল সেরা একাদশের নাম ঘোষণা করা হয়। ২০২১ সালের সেরা একাদশে সর্বোচ্চ তিনজন করে আছেন পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার। অস্ট্রেলিয়ার দুজন এবং একজন করে ইংল্যান্ড ও শ্রীলঙ্কার।ভারত, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজের নেই একজনও। মুস্তাফিজ গত বছর ২০ ম্যাচে ১৭.৩৯ গড়ে উইকেট নিয়েছেন ২৮টি। ওভারপ্রতি রান রেট ছিল ৭.০০।

বর্ষসেরা টি২০ একাদশ : জস বাটলার (ইংল্যান্ড), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার-পাকিস্তান), বাবর আজম (অধিনায়ক-পাকিস্তান), এইডেন মারক্রাম (দক্ষিণ আফ্রিকা), মিচেল মার্শ (অস্ট্রেলিয়া), ডেভিড মিলার (দক্ষিণ আফ্রিকা), তাবরাইজ শামসি (দক্ষিণ আফ্রিকা), জশ হ্যাজলউড (অস্ট্রেলিয়া), ভানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ) ও শাহিন শাহ আফ্রিদি (পাকিস্তান)।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:০৬)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
97
3175307
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme