1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নওগাঁয় শুটিংয়ে ব্যস্ত ভারতের জনপ্রিয় অভিনেত্রী - চ্যানেল দুর্জয়

নওগাঁয় শুটিংয়ে ব্যস্ত ভারতের জনপ্রিয় অভিনেত্রী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

বিনোদন ডেস্ক।। ভারতের জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র এখন বাংলাদেশে। ‘বিলডাকিনী’ নামে একটি সিনেমার জন্য নওগাঁয় শুটিং করছেন তিনি।

গত এক সপ্তাহ ধরে নওগাঁয় সিনেমাটির শুটিং চলছে। এ সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন মোশাররফ করিম। বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেতার বিপরীতে স্ক্রিন শেয়ার করছেন পার্নো।

জানা গেছে, গত মঙ্গলবার শুটিংয়ে অংশ নিতে কলকাতা থেকে উড়ে আসেন টালিউডের এ অভিনেত্রী। ঢাকায় শাহজালাল বিমানবন্দরে নেমে সোজা নওগাঁয় চলে যান তিনি।

সিনেমায় শুটিংয়ে গত ১২ ডিসেম্বর বাংলাদেশে আসার কথা ছিল পার্নো মিত্রের। কিন্তু তিনি করোনায় আক্রান্ত হলে সেই তারিখ পিছিয়ে যায়।

মঙ্গলবার নওগাঁয় পৌঁছেই শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন ‘বিলডাকিনী’ সিনেমার পরিচালক ফজলুল কবীর তুহিন। তিনি বলেন, পার্নো মিত্র মঙ্গলবার এসেছেন।

তবে একদিন তাকে বিশ্রাম নিতে বলা হয়েছিল। কিন্তু তিনি বিশ্রাম না নিয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন। আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ণ হবে।

‘বিলডাকিনী’ সিনেমাটি নির্মিত হচ্ছে নূরদ্দিন জাহাঙ্গীরের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমা এটি। সিনেমার সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৩৫)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
213
3177350
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme