1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৮ ছক্কা খেয়ে রেকর্ড বইয়ে নাম শহীদ আফ্রিদির - চ্যানেল দুর্জয়

৮ ছক্কা খেয়ে রেকর্ড বইয়ে নাম শহীদ আফ্রিদির

  • প্রকাশিত : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ইসলামাবাদ ইউনাইটেডর কাছে ৪৩ রানে হেরেছে আফ্রিদির দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস। এই মৌসুমে পিএসএলে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। ৪ উইকেট ইসলামাবাদের করা ২২৯ রানের ইনিংসে আফ্রিদিই ৪ ওভারে দিয়েছেন ৬৭ রানে। ৬ খেয়েছেন ৮টি। নিয়েছেন ১ উইকেট।
পিএসএলে এক ইনিংসে এটাই সবচেয়ে বেশি রান দেয়ার রেকর্ড। আফ্রিদির আগে এই রেকর্ডের ‘মালিক’ ছিলেন পাকিস্তানের হয়ে ১টি করে টেস্ট ও ওয়ানডে খেলা বাঁহাতি স্পিনার জাফর গহর। গত বছর পিএসএলে পেশোয়ার জালমির বিপক্ষে ৬৫ রান দিয়েছিলেন তিনি।
আফ্রিদির প্রথম ওভারে তিন ছক্কা মারেন মানরো। তৃতীয় ওভারে দুটি এবং চতুর্থ ওভারে আরও তিনটি ছক্কা মারেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মঈন খানের ছেলে আজম খান।
আফ্রিদি ব্যাটিংয়েও ভালো করতে পারেননি মোটেই। ৮ বলে মাত্র ৪ রান করে আউট হয়ে যান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৪৬)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
276
3177779
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme