1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভান্ডারিয়ায় জমি নিয়ে বিরোধ, আহত ২, থানায় মামলা - চ্যানেল দুর্জয়

ভান্ডারিয়ায় জমি নিয়ে বিরোধ, আহত ২, থানায় মামলা

  • প্রকাশিত : রবিবার, ৬ মার্চ, ২০২২
জমি নিয়ে বিরোধ, সন্ত্রাসী হামলায় আহত ২, থানায় মামলা
জমি নিয়ে বিরোধ, সন্ত্রাসী হামলায় আহত ২, থানায় মামলা

ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় পৌর শহরের ৩নং ওয়ার্ডের জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মুঞ্জার রহমান মাহুল (২৭) ও মোসাঃ জুবাইদা নাসরিন শিল্পী (৪৫) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৪ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। তাদের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত মুঞ্জার রহমান মাহুল এর চাচা আঃ রাজ্জাক বিশ্বাস বাদী হয়ে মেহেদি হাসান মারুফ বিশ্বাস, মোঃ লাকি আক্তার সহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে ভান্ডারিয়া থানায় একটি মামলা করেছেন।

আহত মুঞ্জার রহমান মাহুল ভান্ডারিয়া পৌর শহরের মৃত আঃ মান্নান বিশ্বাস এর পুত্র, এবং মোসাঃ জুবাইদা নাসরিন শিল্পী একই এলাকার মৃত মোজাম্মেল হক বিশ্বাস এর মেয়ে।

হামলায় আহত মুঞ্জার রহমান মাহুল

এজাহার সুত্রে জানা যায়, জমিজমা নিয়ে দীর্ঘদিন তাদের মধ্যে বিরোধ চলছিলো। আঃ রাজ্জাক বিশ্বাস এর নির্মানাধীন দালানের নিচতলায় রাজমিস্ত্রী কাজ শুরু করলে বিবাদীরা সেখানে অনধিকার প্রবেশ করে প্রথমে কাজে বাধা দেয়। তখন তর্ক বিতর্কের এক পর্যায় মেহেদি হাসান মারুফ বিশ্বাস তার হাতে থাকা ধারালো দা দিয়ে আঃ রাজ্জাক বিশ্বাসকে কোপ দেয়ার চেষ্টা করলে আহত মাহুল বাধা দিতে গেলে তার উপর ক্ষিপ্ত হয়ে খুনের উদ্দেশ্যে মাথায় লক্ষ্য করে কোপ দেয়। এবং সেই কোপ মাহুলের মাথার ডান পাশে লাগিয়া গুরুতর রক্তাক্ত জখম হয়। তখন শিল্পী বিবাদীর কার্যকলাপের প্রতিবাদ করলে বিবাদী মোসাঃ লাকি আক্তার তাহার হাতে থাকা ধারালো দা দিয়ে একই উদ্দেশ্যে শিল্পীর মাথায় একাধিক কোপ দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি নিয়ে আঃ রাজ্জাক বিশ্বাস সাথে তাদের বিরোধ চলে আসছিল। সম্প্রতি আঃ রাজ্জাক বিশ্বাস পাকা দালান এর কাজ শুরু করলে বিরোধ তীব্র আকার ধারন করে। ঘটনার দিন মারুফ বিশ্বাস ও তার পরিবারের কয়েকজন মিলে নির্মানাধীন দালানের নিচে এসে কাজে বাধা দেয়। তখন তর্ক বিতর্কের এক পর্যায় এ হামলার ঘটনা ঘটায়।

এ ব্যাপারে মেহেদি হাসান মারুফ ও তার পরিবারের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তারা কেউই ফোন ধরেননি।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ২ জন সহ অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আঃ রাজ্জাক বিশ্বাস। মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৮:২৫)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
145
3174748
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme