1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জনদুর্ভোগের খবর ছেঁপে প্রাণশঙ্কায় সাংবাদিক উজ্জ্বল-থানায় জিডি - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

জনদুর্ভোগের খবর ছেঁপে প্রাণশঙ্কায় সাংবাদিক উজ্জ্বল-থানায় জিডি

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
সাংবাদিক এম.এইচ.উজ্জল

নিজস্ব প্রতিনিধিঃ যশোর সদরের দেয়াড়া ইউনিয়নের মাটি ব্যবসায়ীদের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে স্থানীয় দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও স্বাধীন বার্তা২৪ এর সম্পাদক এম.এইচ.উজ্জলকে ফরিদপুর বাজার এলাকার মাটি ব্যবসায়ী হাবিবুর রহমান হাবি ও তার ছেলে রায়হান প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দিয়েছেন।

এ ব্যাপারে মঙ্গলবার (৮মার্চ) সাংবাদিক এম.এইচ.উজ্জল বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৩৮৮।

স্থানীয়রা জানায়, সাংবাদিক এম.এইচ.উজ্জল সম্প্রতি ‘দেয়াড়ার মাটি ব্যবসায়ীদের নিয়ে দৈনিক গ্রামের কন্ঠে সংবাদ প্রকাশ করে’। প্রকাশিত সংবাদের জের ধরে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং ফরিদপুর বাজারের উপরে লোক সম্মুখে কুপিয়ে হত্যা করে ফেলার হুমকি দেয়।

জানা যায়, মঙ্গলবার সাকালে একটি মাটি ভর্তি অবৈধ ট্রাকটর নিয়ে যাওয়ার পথে ফরিদপুর নতুন বাজারের মোড়ে গেলে রাস্তার ক্ষতি হচ্ছে এমন অযুহাতে স্থানীয়রা ট্রাকটরকে না যেতে দেওয়ার জন্য বাধা প্রদান করে। পরে পাশে বসে থাকা রায়হান ও হাবি ওখানে উস্থিত হয়ে ওই স্থানীয়দের সাথে ট্রাক যাওয়া নিয়ে বাক বিতন্ডা করতে থাকে এসময় সাংবাদিক উজ্জল সংবাদ প্রকাশের জন্য সেই ভিডিও ধারন করতে থাকে। রায়হান ওই ভিডিও করতে দেখে সাংবাদিকে উপর চড়াও হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে ও ক্যামেরা কেড়ে নিতে উদ্দত হয়। এসময় এসবের প্রতিবাদ করায় সাংবাদিক উজ্জলকে লোক সম্মুখে কুপিয়ে হত্যা করে ফেলার হুমকি দেয় এবং বলে এই ভিডিও বা নিউজ যদি ছাড়া হয় তাহলে তার পরে তোর ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে সাংবাদিক এম.এইচ.উজ্জল জানান, দেয়াড়া ইউনিয়নের মাটি ব্যবসা নিয়ে আমি স্থানীয় দৈনিক গ্রামের কন্ঠে সংবাদ প্রকাশ করি। তাছাড়া স্থানীয় আরও কিছু পত্রিকায়ও ওই সংবাদ প্রকাশ করে। তবে সকল নিউজের উপর আমার হাত আছে এমন অভিযোগ করে বিভিন্ন মারোফাত হুমকি দিতে থাকে এবং আজ সবার সামনে কুপিয়ে হত্যা করে ফেলা হবে বলে হুমকি দেয় রায়হান।

দেয়াড়ার দায়ীত্বে থাকা কোতয়ালী মডেল থানার এস আই মায়দুল জানান, এম.এইচ.উজ্জল একটি জিডি করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৬:০৫)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
137
3256646
Total Visitors