1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আত্মসমর্পণ করছেন ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি! - চ্যানেল দুর্জয়

আত্মসমর্পণ করছেন ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি!

  • প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২


দুর্জয় ওয়েব ডেস্ক: ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি শিগগিরই আত্মসমর্পণের ঘোষণা দেবেন বলে দাবি করেছেন বুলগেরিয়ার প্রাক্তন কমান্ডার জেনারেল দিমিতার শিভিকভ। তিনি বলেন, ইউক্রেনে বিশেষ অভিযান বিজয়ের মধ্য দিয়েই শেষ করবে রাশিয়া। বুলগেরিয়ান ন্যাশনাল রেডিওর একটি অনুষ্ঠানে এমনটাই দাবি করেন জেনারেল দিমিতার শিভিকভ।

শিভিকভ দেশটির ৬১ তম স্ট্রাইমস্কায়া মেকানাইজড ব্রিগেডের প্রাক্তন কমান্ডার। এছাড়াও ইরাক, আফগানিস্তান যুদ্ধে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করেছেন সাবেক বুলগেরিয়ান এ সেনা কর্মকর্তা।

জেনারেল শিভিকভ বলেন, “রাশিয়ার সামরিক বাহিনী এ সংঘাতে জয়ী হবে, এ নিয়ে আমার কোন সন্দেহ নেই।”

নিজ দেশের উদ্দেশ্যে এ জেনারেল বলেন, যতক্ষণ পর্যন্ত রাশিয়ার লক্ষ্য ইউক্রেনকে নিরস্ত্রীকরণ এবং সামরিকরণ মুক্ত করা, ততক্ষণ বুলগেরিয়ার কিয়েভকে কোনও অস্ত্র সরবরাহ করা উচিত নয়। কারণ এর ফলে ইউক্রেন সংঘাত বৃদ্ধি পাবে। এটি হবে পেট্রল ঢেলে আগুন বাড়িয়ে দেয়ার মতো বিষয়।

শিভিকভ আরও বলেন, ২০০৪ সাল থেকে “রুসোফোবিক নীতি” চালাচ্ছে ইউক্রেন। আর এ কাজে ওয়াশিংটনই ইউক্রেনকে বিদেশ থেকে উস্কানি দিচ্ছে।

এর আগে ইউক্রেনের সম্ভাব্য আত্মসমর্পণের কথা বলেছিলেন বেলারুশের প্রেসিডেন্ট আলেকজান্ডার লুকাশেঙ্কোও।

লুকাশেঙ্কো বলেছিলেন, রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের সাথে একটি চুক্তি করা উচিত জেলেনস্কির। যদি তা না করে আত্মসমর্পণ করতে বাধ্য হবে ইউক্রেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৫:১৬)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
81
3174302
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme