1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ঈদ বাজারে পুলিশের পাশাপাশি স্বেচ্ছাসেবক কাজ করবে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

যশোরে ঈদ বাজারে পুলিশের পাশাপাশি স্বেচ্ছাসেবক কাজ করবে

  • প্রকাশিত : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
ঈদ বাজারে ৫ হাজার কোটি টাকা ক্ষতির শঙ্কা,ভবের হাটে ঈদ বাজার,জমে উঠেছে ঈদ বাজার; পোশাকের দামে দিশেহারা ক্রেতা,বাজার,জামাই বাজার,ঈদ,অ্যাম্বুলেন্স থেকে নেমে রোগী নিজেই যখন ট্রাফিক পুলিশ | ঈদ ইত্যাদি ২০০৩,ঈদ নাটক,কক্সবাজার,পুলিশ_শনাক্ত,ঈদ কমেডি নাটক,বাংলাদেশ টেলিভিশন,একবার পাইলে,মির্জা ফখরুল,যমুনা টেলিভিশন,নারীকে গ্রেফতার,ভারত,নারী,হোম কোয়ারেন্টাইন news,সুপার,খুলনা,সংবাদ,সরকার,মমতাজ,বরিশাল,কোরবানি,শাহজালাল বিমানবন্দরের চিত্র,ডাক্তার

নিজস্ব প্রতিবেদক : যশোরে ঈদবাজারের ভিড় সামলাতে এবং নিরাপত্তা বিধানে পুলিশের পাশাপাশি ব্যবসায়ী সংগঠন গুলোর স্বেচ্ছাসেবক বাহিনী কাজ করবে

রোববার দুপুরে যশোর কোতয়ালি থানায় পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় বড় বাজার কেন্দ্রীক ব্যবসায়ী নেতৃবৃন্দ এই তথ্য জানান।

রোববার দুপুর ২টার দিকে আয়োজিত মতবিনিময় সভায় পুলিশ প্রশাসনের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলাল হোসাইন, কোতয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম এবং বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের পক্ষে মফিদুল হক রাজু, তন্ময় সাহা, রকিবুল ইসলাম চৌধুরী সঞ্জয়, রাজা হোসেন রাজা, শাহাজাহান কবির শিপলু, আকসাদ সিদ্দিকী শৈবাল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যবসায়ীরা জানান, প্রতিবছর তারা লক্ষ্য করেন যশোরে ঈদের বাজারে নারী পকেটমারদের দৌরাত্ম বেড়ে যায়। বোরকা পরা এসব পকেটমার ঈদের কেনাকাটা করতে আসা নারীদের টার্গেট করে থাকে। তারা ভ্যানেটি ব্যাগে অথবা পরনের কাপড় ব্লেড দিয়ে কেটে টাকা পয়সা, মোবাইল ফোনসেট এবং গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। এই কঠোর নজরদারির মাধ্যমে নারী পকেটমারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানানো হয়েছে।

তারা জানান, বাজারের ভেতর মোটরসাইকেল ও রিকশাসহ অন্যান্য যানবাহন বন্ধের দাবি জানানো হয়েছে। এজন্য বাজারে ঢোকার প্রতিটি প্রবেশ মুখে ব্যারিকেড দিতে বলা হয়। শুধুমাত্র মানুষ পায়ে হেঁটে বাজারের ভেতর ঢুকতে পারবে। পুলিশকে এ কাজে সহায়তার জন্য ব্যবসায়ীরা প্রবেশ মুখগুলোতে দুজন করে স্বেচ্ছাসেবক নিয়োগ দিবেন।

কোতয়ালি থানা পুলিশের ওসি মো. তাজুল ইসলাম বলেন, তারা ব্যবসায়ীদের সাথে মতবিনিময়সভা করেছেন। ব্যবসায়ীরা বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরেন। তাদের এই দাবি পূরণে পুলিশ কাজ করবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:০১)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
133
3272917
Total Visitors