1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  • প্রকাশিত : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

আশিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় আব্দুল মান্নান নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার সন্ধায় ৬ টার সময় উপজেলা আগমুন্দিয়া স্কুলের সামনে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মান্নন ঝিনাইদহ পবহাটি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।
বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মেজবাহ উদ্দীন জানান, শনিবার সন্ধার সময় মোটরসাইকেল চালক আব্দুল মান্নান ঝিনাইদহ থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কালীগঞ্জ উপজেলা আগমুন্দিয়া স্কুলের সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি ট্রাক অপর একটি ট্রাককে অভারটেক করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক আব্দুল মান্নান ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থালে নিহত হন। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১০:১৪)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
153
3254260
Total Visitors