1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মোংলায় ইউপি সদস্যের টর্চার সেলে আটকে রেখে দুই ভাইকে নির্যাতন - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

মোংলায় ইউপি সদস্যের টর্চার সেলে আটকে রেখে দুই ভাইকে নির্যাতন

  • প্রকাশিত : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

মোংলা প্রতিনিধি: মোংলায় ইউপি সদস্যের টর্চার সেলে আটকে রেখে দুই ভাইকে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এসময় নির্যাতিতদের উদ্ধারে এগিয়ে আসা নারীসহ আরও তিনজন হামলার শিকার হয়েছে। তাদেরকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

শনিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার কানাইনগর এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় গ্রামবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, সালিশ বিচারের নামে শনিবার সকাল ১০টার দিকে শহরের বাংলাদেশ হোটেলের সামনে থেকে বিনদ সরকার (৪৫) নামের এক ব্যক্তিকে জোরপূর্বক তুলে নেয় চাঁদপাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সুলতান হাওলাদারের পুত্র জাকির ও তার দলবল। পরে তাকে শহরের সিঙ্গাপুর মার্কেট সংলগ্ন একটি কক্ষে আটকে রেখে বেধড়ক মারধরসহ শাররিক নির্যাতন চালানো হয়। নির্যাতনের একপর্যায়ে হাত পা বেঁধে টেনে-হেঁচড়ে তাকে কানাইনগর এলাকায় নিয়ে গুচ্ছগ্রাম এলাকায় একটি ঘরে বন্দি রেখে মেম্বারপুত্র জাকির। সেখানে জাকিরের লাঠিয়াল বাহিনী দ্বিতীয় দফায় নির্যাতন ও মারধরসহ মাদক বেচাকেনার স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করা করে।

এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিনদের ছোটভাই বিপ্লব সরকার (৩৮)। এ সময় তাকেও বন্দি করা হয় ইউপি সদস্যের পুত্রের টর্চার সেলে। এখানে দুই ভাইকে আটকে রেখে উলঙ্গ করে কয়েক দফায় মারধর ও নির্যাতন চালানোর পর তারা অসুস্থ হয়ে পড়ে।

এদিকে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্যের মোল্লা কামরুল ইসলাম শনিবার দুপুর ১টার দিকে বন্দি থাকা বিনদের স্ত্রী বিপাশা (৩০) ও তার বৃদ্ধ মা গিতা সরকারসহ প্রতিবেশিদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে পৌছালে তাদের উপস্থিতে প্রকাশ্য রাস্তায় লাঠিপেটাসহ ফের নির্যাতন চালানো হয়। এসময় বৃদ্ধ মা ও স্ত্রী নির্মম নির্যাতন সহ্য করতে না পেরে স্বামী ও দেবরকে উদ্ধারে এগিয়ে গেলে বিনোদের স্ত্রী বিপাশা যৌন নির্যাতনের শিকার হন।

এদিকে ইউপি সদস্যের পুত্র জাকির গংদের হামলায় আহতদের মধ্যে আপন দুইভাই বিনদ ও বিপ্লব সরকারের অবস্থা আশংকাজনক। এঘটনায় বিকেলে মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

এবিষয় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে পৌছে অহতদের খোঁজ-খবর নিয়েছে।

তিনি আরও বলেন, ইউপি সদস্যের সুলতান ও তার পুত্র জাকিরের নেতৃত্বাধীন একটি গ্রম্নপ নানা অপরাধে জড়িয়ে পড়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:৩৬)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
137
3269814
Total Visitors