1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে কাপুড়িয়াপট্টিতে মারপিট ও লুটপাটের ঘটনায় ৫ জনের নামে মামলা - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

যশোরে কাপুড়িয়াপট্টিতে মারপিট ও লুটপাটের ঘটনায় ৫ জনের নামে মামলা

  • প্রকাশিত : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের কাপুড়িয়াপট্টি রোডে এক ব্যবসায়ীকে মারপিট, দোকানে হামলা, ভাংচুর ও টাকা লুটের ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। রোববার মামলাটি করেছেন ব্যবসায়ী রনির স্ত্রী পশ্চিম বারান্দিপাড়া কদমতলা এলাকার শোভা পারভীন ।
আসামিরা হলেন, পূর্ববারান্দি মোল্লাপাড়ার মৃত আলী হোসেনের দু’ ছেলে স্বচ্ছ শাড়ি বিতানের মালিক হোসেন বাবু ও মনির হোসেন, হোসেন বাবুর ছেলে দিপন হোসেন, মৃত ওলিয়ার ড্রাইভারের ছেলে মিঠু ও ইউনুছ ।
এজাহারে শোভা পারভীন উল্লেখ করেছেন, তার স্বামী রনির শহরের কাপুড়িয়া পট্টিতে নিউ তাঁত কুঠির নামে কাপড়ের দোকান রয়েছে। ওই দোকানটি আসামি হোসেন বাবুর কাছ থেকে পজিশন কেনা। আসামিরা তার স্বামীকে উচ্ছেদ করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করতে থাকে। গত শনিবার তার স্বামী দোকান বন্ধের প্রস্তুতিকালে আসামিরা রড ও ধারালো চাকু নিয়ে দোকানে ঢোকে এবং এলোপাতাড়ি মারপিট এবং চাকু দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। ওইসময় কর্মচারী সুজন ও রাজা ঠেকাতে আসলেও তাদেরকেও মারপিট করে। এক পর্যায়ে দোকানের ক্যাশবাক্স থেকে চার লাখ টাকা নিয়ে নেয়। চেয়ারসহ ফার্নিচার ভাংচুর করে দু’লাখ টাকার ক্ষতি করে। তার গলায় থাকা ৭৫ হাজার টাকার সোনার চেইন ছিনিয়ে নেয়। এ সময় রনির ডাক চিৎকারে আশপাশের লোকজন এবং ব্যবসায়ীরা এগিয়ে আসলে আসামিরা তার স্বামীকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:৫৫)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
88
3266173
Total Visitors