1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাজহারুলকে যুবলীগ থেকে অব্যাহতি - চ্যানেল দুর্জয়

মাজহারুলকে যুবলীগ থেকে অব্যাহতি

  • প্রকাশিত : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

আসিব রহমান, স্টাফ রিপোর্টার : যশোর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলামকে যুবলীগ থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ । কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এর আগে ৮ এপ্রিল দলীয় শৃঙ্খলা ভঙ্গের দ্বায়ে ৪৮ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিলো জেলা যুবলীগ। সন্তোষজনক জবাব না পেয়ে আজ (১৭ এপ্রিল) তাকে যুবলীগ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

উল্লেখ্য, ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠন করা নিয়ে যশোর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম ও বিদ্যালয়টির প্রধান শিক্ষক রবিউল ইসলামের মুঠোফোনে আপত্তিকর কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ৩১ মার্চ ঐ প্রধান শিক্ষক রবিউল ইসলাম জীবনের নিরাপত্তা চেয়ে যশোর কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় বিতর্কিত হয়ে পড়েছিলেন যুবলীগ নেতা মাজহারুল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:০৪)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
120
3174987
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme