1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঢাকা-সাতক্ষীরা রুটে টয়লেটযুক্ত অত্যাধুনিক স্লিপার কোচ চালু - চ্যানেল দুর্জয়

ঢাকা-সাতক্ষীরা রুটে টয়লেটযুক্ত অত্যাধুনিক স্লিপার কোচ চালু

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

ডেস্ক রিপোর্ট : ঢাকা-সাতক্ষীরা রুটে চালু হলো টয়লেটযুক্ত অত্যাধুনিক স্লিপার কোচ। এম আর পরিবহনের এ কোচে রয়েছে ডাবল বেডের ১০টি ও সিঙ্গেল বেডের আটটি কেবিন। প্রতিটি কেবিনে টেলিভিশন ও চার্জিং পোর্ট রাখা হয়েছে। রয়েছে এলইডি লাইটিং স্ট্রাইপ ও এসি কন্ট্রোলার। যাত্রীর সুবিধার্থে পেছনের দিকে রাখা হয়েছে টয়লেটের ব্যবস্থা। আছে নামাযের স্থানও।
ব্যক্তিগত নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে প্রতিটি কেবিনে পর্দার বদলে গ্লাস পার্টিশন করা হয়েছে। এছাড়া, প্রতিটি কেবিনে আর্টিফিশিয়াল ফুলের ডিজাইন করা। রয়েছে ওয়াইফাই সুবিধাও।
বুধবার বিকেলে সাতক্ষীরা সঙ্গীতা মোড়ে এম আর পরিবহন কাউন্টার থেকে ঢাকার উদ্দেশ্যে প্রথম যাত্রার মাধ্যমে নতুন এ বাসটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এর উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক।
এম আর পরিবহনের পরিচালক শফিউল্লাহ রাজু বলেন, ‘বাংলাদেশে টয়লেট কেবিনযুক্ত স্লিপার কোচ এটিই প্রথম। বাসটি প্রতিদিন সাতক্ষীরার শ্যামনগর থেকে ঢাকা রুটে চলাচল করবে। আমরা সাতক্ষীরার যাত্রীদের সর্বাধুনিক মানের সেবা দিতে পেরে আনন্দিত’।
এম আর পরিবহনের চেয়ারম্যান নুরুল হক বলেন, অত্যাধুনিক স্লিপার কোচটি অশোক লেল্যান্ড চ্যাসিসে নির্মাণ করেছে দেশের ক্লাস মোটরস লিমিটেড। এত সুযোগ সুবিধা সম্পন্ন এমন স্লিপার কোচ বাংলাদেশে এটিই প্রথম। প্রাথমিকভাবে শ্যামনগর থেকে ঢাকা পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে তিন হাজার টাকা। সেবাটি আপাতত ঢাকা সাতক্ষীরা রুটে থাকলেও পরবর্তীতে সাতক্ষীরা থেকে চট্টগ্রাম ও কক্সবাজার পর্যন্ত এ বাস সার্ভিস চালু হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:২৮)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
211
3177327
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme