1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কুষ্টিয়ায় দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ৪ - চ্যানেল দুর্জয়

কুষ্টিয়ায় দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ৪

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ মে, ২০২২

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যায় থানার ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ৪ জন নিহত এবং আরও অনেকে আহত হয়েছেন। সোমবার (২ মে) ইফতারের আগ মুহূর্তে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবুল মালিথার ছেলে রহিম মালিথা (৫০), মৃত হোসেনের ছেলে কাশেম (৫০), আফজাল মন্ডলের ছেলে মতিয়ার মন্ডল (৪০) ও দাদ মন্ডলের ছেলে লাল্টু মন্ডল (৩০)।

জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী পক্ষের সাথে প্রতিপক্ষ ফজলু ও বারিক পক্ষের লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আগামীকাল ঈদ উদযাপন নিয়ে আজ সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে দুই পক্ষের লোকজনদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।

এতে একজন গুরুতর আহত হন। এই খবর ছড়িয়ে পড়লে কেরামত আলী পক্ষের লোকজন জড়ো হয়ে দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর আবার হামলা চালায়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এরপর হাসপাতালের নেওয়ার পথেই তিন জন মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনরে মৃত্যু হয়।

বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আটকের ভয়ে উভয় পক্ষের পুরুষরা গ্রামের আশপাশে অবস্থান নিয়েছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মুস্তাফিজুর রহমান রতন জানান, ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:৩৪)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
205
3176977
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme