1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেড় শতাধিক পথশিশুদের সাথে ‘বিবেক’ এর ঈদ উদযাপন - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

দেড় শতাধিক পথশিশুদের সাথে ‘বিবেক’ এর ঈদ উদযাপন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক : যশোরে ঈদুল ফিতর উপলক্ষে বিবেক সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ঈদের খাবার বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার ঈদের দিন বৃষ্টিতে ভিঁজে ভিঁজে যশোর শহরের রেলস্টেশন, বাস টার্মিনাল, দড়াটানা মোড় সহ শহরের কয়েকটি স্থানে দেড় শতাধিক পথচারী ও পথশিশুদের মাঝে নিজেদের রান্নাকরা খাবার বিতরন করেন সংগঠনের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন ফারহানা ইয়াসমিন পলি, সংগঠনটির উপদেষ্টা কামাল হোসেন, সভাপতি ওবায়দুল ইসলাম অভি, সাংগঠনিক সম্পাদক এমএইচ উজ্জ্বল, দপ্তর সম্পাদক এ্যান্টনি দাস অপু , ত্রান দূর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ সেতু, চিকিৎসা বিষয়ক সম্পাদক ইশতিয়াক রবিন, নির্বাহী সদস্য সেলিম হোসাইন, আশিকুর রহমান টনি, তরিকুল ইসলাম, মেহেদী হাসান।

সংগঠনটির সভাপতি ওবায়দুল ইসলাম অভি বলেন, বাকী ১০ জন স্বাভাবিক শিশুর মত করে পথশিশুরাও যেন ঈদের দিনে অন্তত তৃপ্তি করে খেতে পারে তাঁর ক্ষুদ্র প্রচেষ্টা করেছি মাত্র। ইচ্ছা ছিলো ওদের জন্য স্থায়ী কোন সমাধান করার । কিন্তু আমাদের ফান্ড না থাকায় সংগঠনের সদস্যদের অর্থায়নে সল্প পরিসরে কাজ করে যাচ্ছি।

আজ বৃষ্টিতে ভিজে রান্নাকরা খাবার রান্না, প্যাকেজিং সহ গুরুত্বপূর্ণ সকল কাজ সম্পন্ন করেছে সংগঠনটির দপ্তর সম্পাদক এ্যান্টনি দাস অপু। অপুর এ মহানুভবতাকে সংগঠনের প্রাণ উল্লেখ করে তাঁকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ অভিভাধন প্রদান করেছেন সংগঠনটির উপদেষ্টা কামাল হোসেন ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১১:৩০)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
182
3270491
Total Visitors