1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান - চ্যানেল দুর্জয়

যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২


নিজস্ব প্রতিবেদক : আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে যশোর সদর উপজেলার মালঞ্চি বাজারে অনুষ্ঠিত হয়েছে যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ৪৬২’র ঈদ পুনর্মিলনী। বুধবার শ্রমিক নেতা ড্রাইভার শুকুর আলী আরবপুর ইউনিয়নের মালঞ্চি বাজারে এই মিলনমেলার আয়োজন করেন। পবিত্র ঈদুল ফিতরের দ্বিতীয় দিনে মিলনমেলা ছিল সর্বস্তরের নবীন প্রবীণ শ্রমিকদের পদচারণায় মুখরিত।

শ্রমিক নেতা শুকুর আলীর সার্বিক ব্যবস্থাপনায় ও যুবলীগ নেতা মাসুদ রানার সঞ্চালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর জেলা সড়ক পরিবহন ইউনিয়নের সভাপতি শ্রী বিশ^নাথ ঘোষ বিষু , বিশেষ অতিথির বক্তৃতা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

যশোর জেলা সড়ক পরিবহন ইউনিয়নের সভাপতি শ্রী বিশ^নাথ ঘোষ বিষু বলেন, বাংলাদেশের ট্রেড ইউনিয়ন নির্বাচন আগে ছিলো দ্বিবার্ষীকি এখন ত্রিবার্ষীকি। তাঁদের বর্তমান কমিটির মেয়াদ কাল ৩০ শে জুন পর্যন্ত । সাংবিধানিক কাঠামো অনুযায়ী মেয়াদ শেষের তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে হয় সে কারণে ১৮ই জুন সাধারণ সভায় নির্বাচনের তারিখ ঘোষণা করবেন তাঁরা তবে আগস্টের প্রথম সপ্তাহে যশোর জেলা সড়ক পরিবহন ইউনিয়নের ত্রিবার্ষীকি নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

যশোর জেলা সড়ক পরিবহন ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন ২০১৯ সালে সর্বপ্রথম ইশতেহার দিয়ে নির্বাচন করে বিষু মিজান পরিষদ যা বাংলাদেশে কোথাও করা হয়নি এবং জয়লাভের পর করোনা পরিস্থির মধ্যেও ইশতেহারে উল্লেখিত শ্রমিকের মৃত্যু হলে ষাঠ হাজার টাকা প্রদান, কাফন দাফন ও মিলাদের জন্য পাঁচ হাজার টাকা প্রদান, কন্যা সন্তানের বিবাহের জন্য দশ হাজার টাকা প্রদান করতে পেরেছেন বলে দাবি করেন তিনি। আসন্ন নির্বাচনেও সাধারণ সভার মাধ্যমে শ্রমিকদের জন্য ইশতোহার প্রণয়ন করা হবে।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তৃতা করেন আয়োজক শ্রমিকনেতা শুকুর আলী, ইউপি সদস্য মামুনুর রশীদ, শামসুর রহমান, মঈনুল ইসলাম, শ্রমিকনেতা ইসমাইল হোসেন,হাফিজুর রহমান,ইউনুছ আলী,শামিম হোসেন প্রমুখ ।

পুনর্মিলনীতে আসা সবাইকে ধন্যবাদ জানিয়ে তাঁরা বলেন, ঈদুল ফিতরের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিতে, মানবিকতা ও নতুন প্রজন্মকে এগিয়ে নিতে সুখে-দুঃখে একে অপরের পাশে থাকার অঙ্গীকারই এই আয়োজনের ম‚ল লক্ষ্য।
সব শেষে মিলনমেলায় মেলায় মালঞ্চি,দূর্গাপুর ও ধোপাখোলা থেকে আসা প্রায় সহ¯্রাধীক মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ২:১১)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
220
3177459
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme