1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিপুল ভোটে বিজয়ী দেলোয়ার রহমান দিপু প্যানেল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

বিপুল ভোটে বিজয়ী দেলোয়ার রহমান দিপু প্যানেল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন

নিজস্ব প্রতিবেদক ।। সরাসরি ভোটে যশোর সদর উপজেলার সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হয়েছে। বৃহস্পতিবার অভিভাবকদের স্বতঃস্ফ‚র্ত ভোটদানের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে এ নির্বাচন।

বিদ্যালয় সূত্রে জানা যায়, অভিভাবকদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়। উক্ত ম্যানেজিং কমিটির নির্বাচনে দুটি প্যানেল থেকে অভিভাবক সদস্য পদে ৮ জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদের মধ্যে যশোর জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক দেলোয়ার রহমান দিপু সমর্থিত প্যানেলে অভিভাবক সদস্য পারভেজ আলম রুমি, সর্দার ফারুক আহমেদ, মশিয়ার রহমান, সাগর হোসেন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মৌলুদা পারভীন নির্বাচনে অংশ নেন ।

ফতেপুর ইউপি চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন সমর্থিত প্যানেলে অভিভাবক সদস্য এমএম জালাল উদ্দীন, ইমান আলী, মিজানুর রহমান রিপন,আতিয়ার রহমান ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে জোবাইদা বেগম নির্বাচনে অংশ নেন।

এর মধ্যে অধ্যাপক দেলোয়ার রহমান দিপু সমর্থিত প্যানেল বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এদের মধ্যে সাগর হোসেন ১১০ ভোট পেয়ে প্রথম হন, মোঃ পারভেজ আলম রুমি ১০৯ ভোট পেয়ে দ্বিতীয় হন, সর্দার ফারুক আহমেদ ১০৭ ভোট পেয়ে তৃতীয় ও মোঃ মশিয়ার রহমান ১০৩ ভোট পেয়ে চতুর্থ হন। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মৌলুদা পারভীন ১১৮ ভোটে বিজয়ী হয়েছেন।

সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবকদের ভোটার সংখ্যা ২২৮ জন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ২০৮ জন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুজ্জামান জাহাঙ্গীর । নিরাপত্তার দায়িত্বে ছিলেন কোতোয়ালি মডেল থানার এসআই মহিউদ্দিনের নেতৃত্বে একটি মোবাইল টিম ও চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম। সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয় এবং বিকাল ৪ টায় শেষ হয়।

স্বচ্ছ, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত থেকে ভোটাররা ভোট প্রদান করতে পেরেছেন বলে জানিয়েছেন দুটি প্যানেলের সভাপতি প্রার্থীরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:৪৫)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3273095
Total Visitors