1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আগামীকাল কেশবপুরবাসীর সাথে নববর্ষ উদযাপন করবেন এমপি শাহীন চাকলাদার - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

আগামীকাল কেশবপুরবাসীর সাথে নববর্ষ উদযাপন করবেন এমপি শাহীন চাকলাদার

  • প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২

আসিব রহমান : বাংলা নববর্ষ উপলক্ষে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষ থেকে আগামীকাল কেশবপুরে সর্বসাধারণের জন্য পান্তা-ইলিশ এর ব্যাবস্থা করা হয়েছে।

পহেলা বৈশাখ এর রমজান থাকায় যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার রমজান ও ঈদুল ফিতরের পরে কেশবপুরে সর্বসাধারণকে পান্তা-ইলিশ খাওয়ানোর ঘোষণা দেন। তারই ফলশ্রুতে মঙ্গলবার সকাল ৯ টা থেকে কেশবপুর পাবলিক ময়দানে সর্বসাধারণকে পান্তা-ইলিশ খাওয়ার ব্যাবস্থা করা হয়েছে।

এদিকে সোমবার বিকালে কেশবপুর উপজেলা পরিষদ চত্ত্বরে পান্তা-ইলিশের কার্যক্রম পরিদর্শন করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

এসময় উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, সাবেক জেলা নেতা রেজাউল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক হোসাইন মোহাম্মদ ইসলাম, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:২৪)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
172
3272352
Total Visitors