1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে বিতর্কিত পিস্ হাসপাতালে রোগীর মৃত্যু - ভুল চিকিৎসা দাবি স্বজনের - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

যশোরে বিতর্কিত পিস্ হাসপাতালে রোগীর মৃত্যু – ভুল চিকিৎসা দাবি স্বজনের

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ মে, ২০২২

যশোরের বহু বিতর্কিত পিস্ হসপিটালে মুন্নি খাতুন (২৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ ওই স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের অপচিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে। তবে, প্রতিষ্ঠানের সত্তাধিকারী ডাক্তার মোসলেম উদ্দীন বললেন রোগীর শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে। মৃত মুন্নি সদর উপজেলার কচুয়া ইউনিয়নের মুনসেফপুর গ্রামের আল-আমিনের স্ত্রী।

মৃতের স্বজনরা জানান, মুন্নি বিরল রোগ গুলেন বারি সিনড্রোম (জিবিএস) রোগে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা তাকে শহরের মুজিব সড়কের পিস্ হসপিটালে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মোসলেম উদ্দীনের তত্ত্বাবধানে ভর্তি করেন। ভর্তির পর থেকেই রোগীর অন্য ওষুধের সাথে এন্টিবায়েটিক মেরোপেনেম ইনজেকশন চলছিলো। বৃহস্পতিবার রাতে হাসপাতালের সেবিকা রুবি রোগীকে ৬ষ্ঠ ডোজের মেরোপেনেম ইনজেকশন ইনজেকশন পুশ করেন। এর কিছু সময় পরই ছটফট করতে করতে মারা যান মুন্নি। এ সময় রোগীর স্বজনরা কি ইনজেকশন পুশ করা হয়েছে জানতে চাইলে রোগীর ফাইলপত্র নিয়ে চলে যান ওই সেবিকা ও স্টাফরা। ভুল ইনজেকশন পুশ করা হয়েছে মর্মে অভিযোগ করে পরিবার ও স্বজনরা। ক্ষিপ্ত হয়ে হাসপাতালের চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর ও সেবিকা রুবি এবং পরিচ্ছন্নতা কর্মী সেফালীকে মারপিট করে। সংবাদ পেয়ে কোতয়ালী মডেল থানার ওসি তাজুল ইসলাম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বহু বিতর্কিত পিস্ হসপিটালে অপচিকিৎসায় রোগীর মৃত্যু

পিস্ হসপিটালে সত্তাধীকারি ডাক্তার মোসলেম উদ্দীন দোষ শিকার করে বলেন, যে সেবিকা ওই রোগীকে ইনজেকশন পুশ করেছে তিনি কোনো ডিপ্লমা সেবিকা নয়। তাকে দিয়ে রোগীকে ইনজেকশন পুশ করা উচিত হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:২২)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
129
3253795
Total Visitors