1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগদিতে এসে আটজন আহত - চ্যানেল দুর্জয়

যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগদিতে এসে আটজন আহত

  • প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২


যশোর প্রতিনিধি: যশোরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে আসার পথে বাসের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকে থাকা ৮ যাত্রী আহত হয়েছেন। শনিবার(১৪মে) বিকাল ৪টার দিকে শংকরপুর মায়া পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, হাটবিলা গ্রামের মাসুদ মোল্লা (৩৫), জিয়ারুল মোল্লা(৫০), এনামুল(২৩), তরিকুল (৩৫),আব্দুল কাদের(৫০),আবু হুরাইয়া(৩০),জিয়ারুল ইসলাম (১৮), ও ইজিবাইক চালক মিলন। আহতদের সকলে বাড়ি নরেন্দ্রপুরের হাটবিলা ও শাখারগাতী গ্রামে।

আহতরা জানায়, তারা ইজিবাইক যোগে শহরে বিএনপির বিক্ষোভ সমাবেশে আসছিলেন। যশোর কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে মায়া পাম্পের সামনে পৌছালে বিপরীতমুখী একটি বাস ইজিবাইকে ধাক্কা দেয় । এতে ইজিবাইকে থাকা ৮ জনই আহত হয়। তাদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর। এদিকে খবর পাওয়া মাত্র খুলনা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত হাসপাতালে এসে আহতদের খোজ খবর নেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৩:১৭)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
122
3175647
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme