1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আ’লীগের স্বপ্ন সফল হতে দেবে না দেশের মানুষ: আমির খসরু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

আ’লীগের স্বপ্ন সফল হতে দেবে না দেশের মানুষ: আমির খসরু

  • প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২

আ’লীগের স্বপ্ন সফল হতে দেবে না দেশের মানুষবিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন বর্তমান অনির্বাচিত সরকার বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতন চালিয়ে ফের ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে। কিন্তু তাদের এই স্বপ্ন আর সফল হতে দেবে না দেশের মানুষ। শনিবার দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে যশোর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ বলছে, বিএনপি নির্বাচনের মাঠে না গেলে নিশ্চিহ্ন হয়ে যাবে। আমরা বলতে চাই বিএনপি নির্বাচনের মাঠে যাবে, ভোট চুরির মাঠে না। আগামী নির্বাচনে জনগণকে সাথে নিয়ে ভোট চোরদের বিতাড়িত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায় করেই ছাড়বে। সেই নির্বাচনে জনগণকে সাথে নিয়ে বিএনপি অংশ নিয়ে জনতার বিজয় নিশ্চিত করবে। তিনি বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে নিশ্চিহ্ন হয়ে গেছে। যে কারণে তারা তাদের লালিত সন্ত্রাসী এবং প্রশাসন দিয়ে বিএনপিসহ ভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়ে যাচ্ছে। তারা জনগণের রায়ে নয়,তাদের ভোট চুরি করে অবৈধ ভাবে ক্ষমতা দখল করে আছে। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য মিজানুর রহমান খান, গোলাম রেজা দুলু, আব্দুস সালাম আজাদ, আনিছুর রহমান মুকুল, সাবেরা নাজমুল মুন্নি প্রমুখ।
এদিকে, সমাবেশে আসতে গিয়ে দুর্ঘটনায় বিএনপির আটজন নেতাকর্মী আহত হন। আহতদের যশোর আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে যান বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিত।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:০১)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
123
3253609
Total Visitors