1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে পুলিশের অভিযানেএক কেজি গাঁজাসহ আটক ১ - চ্যানেল দুর্জয়

নড়াইলে পুলিশের অভিযানে
এক কেজি গাঁজাসহ আটক ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

উজ্জ্বল রায়, নড়াইল থেকেঃ


নড়াইলের কালিয়া থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি আটক। সোমবার (২৩ মে) মধ্যরাতে কালিয়া পৌরসভার ঘোষপাড়া বটতলা এলাকায় অভিযান চালিয়ে মো.নুর ইসলাম (২৫)কে গাঁজাসহ হাতেনাতে আটক করে পুলিশ। সে কালিয়া থানার বাহিরডাঙ্গা গ্রামের মৃত হেমায়েত খান এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়া থানা পুলিশের উপ-পরির্দশক (এস আই) এনামুল এর নেতৃত্বে একদল পুলিশ কালিয়া পৌরসভার ঘোষপাড়া বটতলা এলাকায় মাদকদ্রব্য (গাজা) বেচাকেনা চলছে এমন সংবাদ পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. নুর ইসলাম কে আটক করেন। এসময় তার কাছে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ১কেজি গাঁজা পলিথিনে মোড়ানো অবস্থায় উদ্ধার করেন।

এ বিষয়ে কালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাসমীম আহমেদ বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৩৯)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
273
3177759
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme