1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
তিন শতাধিক মানুষের মাঝে পৌর আ’লীগের খাদ্যসামগ্রী বিতরণ - চ্যানেল দুর্জয়
সদ্যপ্রাপ্ত :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন চৌগাছায় ৫ বছর ধরে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার ভাণ্ডারিয়ায় মাইক্রোবাস রেন্ট-এ কার চালক কল্যান সমিতির সভাপতি শাহ আলম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বাইরে যেতে পারছে না নড়াইলের সেই লাঞ্ছিত অধ্যক্ষের তিন কন্যা! ক্ষুধার যন্ত্রণায় শিশুর কান্না, গলা টিপে হত্যা করলেন মা ঈদযাত্রায় ট্রাফিক পুলিশের ১২ নির্দেশনা বিয়ের রেজিস্ট্রিতে কাজির প্রতারণা যশোরে দুই যুবক’কে ছুরিকাঘাত যশোরের শার্শায় ফেনসিডিল সহ আটক ২ চৌগাছার সেই প্রধান শিক্ষকের দুর্নীতির তদন্ত শুরু শেরপুরে প্রেমিকের ছুরিকাঘাতে কলেজছাত্রী খুন, বাবা আহত দেশের ১২ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে সহসা থামছে না লোডশেডিং ফরিদপুরে মহিলা মেম্বারকে গণধর্ষণ নড়াইল সদর থানার ওসি স্ট্যান্ডরিলিজ যশোরের চুড়ামনকাটি থেকে মানুষের পঁচা কঙ্কাল উদ্ধার চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা, তদন্ত প্রতিবেদন দাখিল যশোরে সন্ত্রাসী বুনো আসাদ ফের বেপরোয়া যশোরে ছুরিকাঘাতে যুবককে হত্যার চেষ্টা, আটক দুই সন্ত্রাসী ‘আমি সব খবর নিয়েছি, কেউ আমার খোঁজ নেয়নি’ : রওশন এরশাদ যশোর শিল্পকলা নির্বাচনে লাল-সবুজ পুর্ণ প্যানেলে বিজয়ী দেশে গণমাধ্যমের কার্যপরিধি এখন অনেক বিস্তৃত : স্পিকার পদ্মা সেতুর জন্য সরকারকে ধন্যবাদ দেওয়া যায় না: গয়েশ্বর রথযাত্রা কি এবং কেন? ( ভিডিও সহ ) নড়াইলের সনাতন ধর্মের শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব পালিত মসজিদুল হারামে ৪৫ বছর আজান দিয়ে ‘বেলাল’ উপাধি পান আহমাদ মোল্লা অপমান ও লজ্জায় বাইরে যেতে পারছে না নড়াইলের সেই অধ্যক্ষের স্ত্রী সন্তানেরা। জাতীয় সংসদে ২০২২-২৩ অর্থবছরের বাজেট পাস

তিন শতাধিক মানুষের মাঝে পৌর আ’লীগের খাদ্যসামগ্রী বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

যশোর প্রতিনিধি: যশোর শহরের ফারাজী শাহাদৎ হোসেন সড়কের (খালধার রোড) আখপট্টি এলাকার ফুলবানু। প্রতিদিন ১০টি দোকানে দু’বেলা পানি সরবরাহের বিনিময়ে যে টাকা দেন দোকানিরা; সেই টাকা দিয়েই তিন সদস্যের সংসার চালান তিনি। তবে দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতির সময়ে ভালো নেই ফুলবানু। এমন পরিস্থিতিতে যশোর পৌর আওয়ামী লীগের উদ্যোগে খাদ্যসামগ্রী পেয়ে তার মুখে হাসি ফুটেছে। শুধু ফুলবানু নন; এদিন তার মত যশোর পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের তিন শতাধিক অসহায় নিম্ন আয়ের মানুষ পেয়েছে খাদ্যসামগ্রী। সাদা প্যাকেট ভর্তি খাদ্যসামগ্রী পেয়ে এদিন সবার চোখে-মুখে ছিল খুশির ঝিলিক। ছেঁড়া প্রিন্টের লাল রঙের শাড়ি পরিহিত পঞ্চাশোর্ধ্ব ফুলবানু খাদ্যসামগ্রীর প্যাকেট হাতে পেয়ে বলেন, স্বামী রিকসা চালাতো। এখন অসুস্থ কাজ-কাম করতে পারে না। একটামাত্র মেয়ে ঢাকায় গার্মেন্টসে চাকরি করে। সেই মেয়েটার সন্তান (নাতনি) আর অসুস্থ স্বামীরে নিয়েই আমার সংসার। পরের দোকানে দু’বেলা পানি দিয়ে যে টাকা পাই তাই দিয়েই সংসার চালাচ্ছি। তবে বর্তমানে জিনিসপত্রের যে দাম তাতে কুলোয়ে উঠতে পারছি না। আওয়ামী লীগনেতারা একটা প্যাকেট দিয়েছে। প্যাকেটটা পেয়ে খুব খুশি। কয়েকদিন তো ভালোভাবে চলবে।

এভাবে যশোর শহরে অসহায় নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির উদ্যোগে শহরের ২ নম্বর ওয়ার্ডের খালধার রোডস্থ আখপট্টি এলাকায় তিন শতাধিক মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু, পৌর আওয়ামী লীগনেতা ইউসুফ শাহীদ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সহ আইনবিষয়ক সম্পাদক তপন ঘোষ, পৌর আওয়ামী লীগনেতা শেখ শাহজাহান কবির শিপলু, আব্দুর সালাম, জাহাঙ্গীর হোসেন বাবলু, নাজমুল সিদ্দিকী পলাশ, আশিকুল ইসলাম বাঁধন, আলমগীর হোসেন, ফরহাদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সহসভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, সাংগঠনিক সম্পাদক ফাহমিদ হুদা বিজয়সহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এই বিষয়ে যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ বলেন, আওয়ামী লীগ জনগণের দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা শুধু দুর্দিনে নয়; যেকোনো সময়ে জনগণের পাশে থাকে। করোনাকালেও ত্রাণ ও স্বাস্থ্যসামগ্রী দিয়ে সর্বস্তরের মানুষের পাশে ছিল। এখন কোনো ক্রান্তিকাল না হলেও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের দিকনির্দেশনায় পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি। সোমবারও ২নম্বর ওয়ার্ডে তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে যশোরের সকল ওয়ার্ডে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

প্রসঙ্গত, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির নির্দেশনায় যশোর পৌর আওয়ামী লীগ ৯টি ওয়ার্ডে করোনাকালে কয়েকদফায় খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করে। পাশাপাশি করোনার ভয়াবহতা রোধে যশোর শহরের লকডাউন বাস্তবায়নে প্রচারাভিযান- স্বাস্থ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে। পৌর আওয়ামী লীগের এসকল কার্যক্রম ওই সময়ে ব্যাপক প্রশংসিত হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৫:১৭)
  • ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি
  • ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Published Date:26 jun (10:00 Pm)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
153
1114055
Total Visitors
© All rights reserved © 2020 Channel Durjoy চ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme